,

ক্লোজআপ ওয়ানের দ্বিতীয় আসরের ‘ভালোবাসার এক যুগ’-এর মোড়ক উন্মোচন

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-২০০৬ সালে অনুষ্ঠিত হয়েছিল সংগীত বিষয়ক প্রতিযোগিতা ক্লোজআপ ওয়ানের দ্বিতীয় আসর। সে সেরা দশে জায়গা করে নেয় সালমা, মুহিন, নিশিতা, রন্টি দাস, কিশোর, পলাশ, পুতুল, সাব্বির, বাঁধন ও পুলক। সেই সময় থেকে এখন পর্যন্ত তারা এক যুগ সংগীতে পথ চলেছেন। বন্ধুত্বের স্মারক হিসেবে মঙ্গলবার জমকালো আয়োজনে গুলশানের একটি রেস্টুরেন্টে প্রকাশ হলো তাদের অ্যালবাম। নাম ‘ভালোবাসার এক যুগ’। সেখানে উন্মোচন করা হয় অ্যালবামের প্রচ্ছদ।

এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ১০ শিল্পীকে শুভাশীষ জানিয়েছেন দেশবরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আলম খান, শেখ সাদী খান, সংগীতশিল্পী তপন চৌধুরী, নকীব খান, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, আঁখি আলমগীর, মৌটুসি পার্থ, দিঠি চৌধুরী, হৈমন্তী রক্ষিত, বিউটি, কোনাল, ঐশী, রাজিব, মেহরাব, নওরিন, সংগীত পরিচালক, শওকত আলী ইমন, ইবরান টিপু, গীতিকবি আসিফ ইকবাল, উপস্থাপিকা শান্তা জাহান, প্রযোজক তানভীর খানসহ অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন দেবাশীষ বিশ্বাস। ‘ভালোবাসার এক যুগ’ অ্যালবামে প্রত্যেকের একটি করে গান রয়েছে।

পাশাপাশি সম্মিলিত কণ্ঠে একটি দেশের গানও রয়েছে। সব গানের সুর করেছেন মুহিন আর লিখেছেন জামাল হোসেন। সংগীতায়োজনে ছিলেন মুহিন, সাব্বির ও বিনোদ রায়। এ অ্যালবামের পরিকল্পনা করেছেন মুহিন। অনুষ্ঠানের মঞ্চে তিনি বলেন, গত ২৯শে ডিসেম্বর সংগীতাঙ্গনে আমাদের একযুগ পূর্ণ হয়। নির্বাচনের কারণে আমরা অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানটি পিছিয়েছি। একই মঞ্চ থেকে নেমে আমরা যে এখনো একসঙ্গেই আছি, এ অ্যালবামটি সেই ভালোবাসার প্রতীক। অ্যালবামটি রঙ্গন মিউজিক মঞ্চ থেকে প্রকাশ হলো।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা