,

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক !

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে শাহারিয়ার ইমন:-আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় সময়ে কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের অভিযানে ৩শ বোতল ফেন্সিডিল এবং ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আলমগীর হোসেন ওরফে ইঞ্জিন (২৮) আটক।

আটক মাদক কারবারি হলেন,কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার, ভাগজোত তালতলা এলাকার আবু হানিফের ছেলে আলমগীর হোসেন ।

কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাস আলী (পিপিএম) জানান, আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় কুষ্টিয়া ডিবি পুলিশের এসআই সাহেব আলীর নেতৃত্বে একটি টিম ভেড়ামারা উপজেলার নলুয়া গ্রামে মৃত সুলতান বিশ্বাসের ছেলে শাহাবুল ইসলাম সাবুর বাড়িতে গাঁজা বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে হানা দেয়। সেখান থেকে মাদক কারবারি দৌলতপুর উপজেলার, ভাগজোত তালতলা এলাকার আবু হানিফের ছেলে আলমগীর হোসেন ইঞ্জিন কে আটক করে। সেখানে আলমগীর হোসেন ইঞ্জিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাটির নিচে পুতে রাখা ৩শ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা বের করে দেন। আলমগীর হোসেন ইঞ্জিন এর বিরুদ্ধে আরও তিনটি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাস আলী (পিপিএম) আরো বলেন, কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করতে আমরা আমাদের এই মাদক বিরোধী অভিযান চলছে চলবে। মাদকের এই ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে।

মাদককে কোনোভাবেই ছাড় দেয়া হবে না সে যদি পুলিশের কোন সদস্য হয়ে থাকে তবে তাকেও ছাড় দেয়া হবে না বলে জানান ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাস আলী (পিপিএম)।

 

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা