,

‘এ বছর আমার বেশ কিছু চমক থাকবে’-নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত নুসরাত ফারিয়া। এরইমধ্যে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। আর কিছুদিন পরই নতুন সিনেমা মুক্তি পাবে তার। এর নাম ‘শাহেনশাহ’। শামিম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় প্রথমবার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি বের হয়েছে এ সিনেমার প্রথম গান। গান প্রকাশের পর কেমন সাড়া পেলেন জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, এটা বিগ ধামাকার সিনেমা হয়েছে। গান প্রকাশের পর থেকে দারুণ সাড়া পেয়েছি।

‘রসিক আমার’ শিরোনামের এ গানটি প্রকাশের দুই দিনে ১৬ লাখের বেশি ভিউ হয়। এখন তো দিন দিন বাড়ছেই ভিউয়ের সংখ্যা। তাই এটাকে বাজিমাতই বলতে চাই। ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদবের পরিচালনায় গানটিতে একদল নৃত্যশিল্পীর সঙ্গে শাকিব খান ও নুসরাত ফারিয়ার নাচ দর্শকমন জয় করে নিয়েছে। এরই মধ্যে দেশি-বিদেশি দর্শক, সহশিল্পীদের প্রশংসা পাচ্ছেন নুসরাত ফারিয়া। গানটি নিয়ে এ অভিনেত্রী আরো বলেন, এটা আমার আর শাকিব খানের বড়পর্দায় প্রথম কাজ। তাই আগে থেকেই ভক্ত-দর্শকের কাজটি নিয়ে প্রচুর আগ্রহ ছিল। কলকাতা থেকেও বেশ কয়েকটি ছবির প্রযোজক, সহশিল্পীরা প্রশংসা করে মেসেজ পাঠিয়েছেন। ‘রসিক আমার’ গানের প্রথম লাইনটি সংগৃহিত। বাকি কথাগুলো লিখেছেন প্রিয় ভট্টাচার্য্য। আর গানের সুর ও সংগীত করেছেন ভারতের স্যাভি। এতে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা।

আগামী ২২ মার্চ ছবিটি দেশজুড়ে মুক্তির কথা রয়েছে। যৌথ প্রযোজনার সিনেমার বাইরে কলকাতার সিনেমাতেও অভিনয় করেছেন ফারিয়া। ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমাগুলোতে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। ‘শাহেনশাহ’ সিনেমায় কেমন চরিত্রে দর্শকরা ফারিয়াকে দেখবেন? এর উত্তরে তিনি বলেন, এ ছবিতে আমাকে ভিন্ন সাজ ও অন্যরকম এক লুকে দর্শকরা দেখতে পাবেন। যা আমার আর কোনো সিনেমায় এর আগে দেখা যায়নি। আর শাকিব খানতো আগে থেকেই নাম্বার ওয়ান।

তার বিপরীতে কাজ করেও বেশ ভালোলাগছে আমার। খুবই হেল্পফুল একজন মানুষ তিনি। ছবিটিতে নবাব বাড়ির মেয়ের ভূমিকায় দর্শক আমাকে দেখতে পাবেন। চরিত্রের নাম ‘লায়লা’। এ ছবিতে কাজের পাশাপাশি একটি টেলিকম কোম্পানীর বিজ্ঞাপনেও শাকিব খান ও নুসরাত ফারিয়া সম্প্রতি মডেল হিসেবে কাজ করেছেন। এটি নির্দেশনা দিয়েছেন আদনান আল রাজীব। এ কাজটি প্রচারে আসার পর বেশ সাড়া পান ফারিয়া। এদিকে অভিনয়ের বাইরে ‘পটাকা’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছিলেন নুসরাত ফারিয়া। তাই তার কাছে জানতে চাওয়া আপনার কণ্ঠে নতুন কোনো গান আসছে? উত্তরে ফারিয়া বলেন, নতুন গান নিয়ে পরিকল্পনা চলছে। কিছুদিন পরই এ সংবাদটি দিতে চাই। গান নিয়ে কাজও চলছে। আমার একটি টিম পরবর্তী গান নিয়ে কাজ করছে। বর্তমানে ‘শাহেনশাহ’ সিনেমার জন্য অপেক্ষা করছি। আর নতুন গান গাওয়ার পর তা এসভিএফের সহযোগিতায় একসঙ্গে বাংলাদেশ ও ভারতে প্রকাশ হবে। অভিনয়ের বাইরে এবার শীতে পশ্চিমবঙ্গে বেশকিছু স্টেজ শো করেছেন ফারিয়া। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নিজের দেশের মানুষের কাছে তো সবসময়ই ভালোবাসা পেয়েছি। তবে পশ্চিমবঙ্গে বেশকিছু শো করতে গিয়ে দেখলাম তারাও আমাকে বেশ আপন করে নিয়েছেন। দর্শকদের ভালো প্রতিক্রিয়াও পেয়েছি। এই ধরনের শো সত্যিই অন্য রকম একটি অভিজ্ঞতার কাজ। নতুন কোন সিনেমার কাজ সামনে করবেন জানতে চাইলে ফারিয়া বলেন, কিছুদিন পর নতুন সিনেমার খবর দিতে চাই। নতুন বেশকিছু সিনেমা নিয়েই কথা চলছে। এছাড়া আমার নিজেরও কিছু পরিকল্পনা রয়েছে কাজ নিয়ে। শুধু দর্শকদের এটুকু বলতে চাই, এ বছর আমার বেশকিছু চমক থাকবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা