,

সারেগামাপা মঞ্চ থেকে বিদায় নিলো স্নেহা

বিনোদন ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, স্টাফ রিপোর্টার – হাসান মাহমুদুল : গানে গানে শ্রোতাদের মন জয় করে, অবশেষে সারেগামাপা মঞ্চ থেকে বিদায় নিলো স্নেহা! সারেগামাপা’র শুরু থেকেই বিভিন্ন ধরনের জনপ্রিয় গান গেয়ে জয় করেছিলো দুই বাংলার হাজার হাজার সংগীত প্রিয় মানুষের মন। শুধু তাই নয়! স্নেহার গান শুনে মুগ্ধ হয়েছিলো বিচারকবৃন্দ সহ মিউজিসিয়ানরা। বেশ কিছু গান গেয়ে “গোন্ডেল গিটার “জ্বালিয়ে ছিলো এই রকস্টার কণ্ঠশিল্পী।

কিন্তু বিচারকদের চ্যালেঞ্জ পর্বে এসে নিজেকে আর এগিয়ে নিয়ে যেতে পারলো না স্নেহা। কিছু ত্রুটির জন্য সারেগামাপা মঞ্চ থেকে বিদায় নিতে হলো এই রকস্টার কণ্ঠশিল্পীর। স্নেহার এমন বিদায় কিছুতেই মেনে নিতে পারছে না তার ভক্ত ও শ্রোতাগণ। গতকাল সারেগামাপা’র বিচারক চ্যালেঞ্জ পর্ব শেষ হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন স্টেটাসের মাধ্যমে স্নেহা’কে উতসাহ ও সমবেদনা জানিয়েছে তার অসংখ্য ভক্ত ও শ্রোতাবৃন্দ।

স্নেহা বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম’কে বলেন, আমি আমার শ্রোতাদের ভালোবাসায় মুগ্ধ। সকলে আমাকে সব সময় উতসাহ দিয়েছে এবং আমার জন্য প্রার্থনা করেছে। সকল শ্রোতাদের জন্য রইলো অবিরাম ভালোবাসা। আর আমি আমার শ্রোতাদের জন্য আগামী দিনগুলোতে আরও অনেক গান গাইবো। সকলে আমার জন্য দোয়া করবেন।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা