,

মিরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শিরিন শিলা’র ব্যাপক গণসংযোগ

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধি:-আসন্ন কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা প্রতীক নিয়ে মোছাঃ শিরিন শিলা আমবাড়ীয়া ইউনিয়নের হালসা বাজারে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও নির্বাচনী কলস মার্কার পোস্টার বিতরণ করেছেন ।

গতকাল সোমবার দিনব্যাপী আমবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রাম-পাড়া-মহল্লা থেকে শুরু করে হালসা বাজারের বিভিন্ন শ্রেনীর দোকান ব্যবসায়ী সহ সকল সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার নির্বাচনী প্রতীক কলস মার্কায় ভোট প্রার্থনা করেন শিরিন শিলা ৷

মোছাঃ শিরিন শিলা ৫ নং ফুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিক ও দুইবার নির্বাচিত ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের ১, ২ ও ৩নং ওয়ার্ডের বর্তমান মহিলা মেম্বর ৷ প্রায় দুই যুগ ধরে রাজনীতির মাঠে আছেন রাজপথের লড়াকু নেত্রী শিরিন শিলা ৷ তৃণমূলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা । এখন পর্যন্ত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ।

গরীবের বন্ধু খ্যাত শিরিন শিলা সাধারণ মানুষের পাশে থেকে সেবাদান ও নিজের ব্যাক্তিত্বসহ জনপ্রিয়তা অর্জন করার ফলে ফুলবাড়ীয়া ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত আসন থেকে দুইবার জনগণের ভোটে মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন ৷ প্রায় দুই যুগ ধরে মেম্বর শিরিন শিলা সাংগঠনিক কাজের পাশাপাশি মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন । এই নেত্রী এলাকার বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে. জড়িত।

মতবিনিময় কালে শিরিন শিলা বলেন, দীর্ঘদিন রাজনীতির মাঠে আছি । প্রতিটি এলাকায় সেবা ও উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি । তাই জনগণ চাইলে সকলের দোয়ার বরকতে বিপুল ভোটের মাধ্যমে আসন্ন মিরপুর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হতে পারবো ইনশাল্লাহ !

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, ফুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন, কোহিনুর মেম্বর, চাঁদ আলী, শাকিল আহমেদ, লিমা আক্তার জ্যোতি, রহিদুল ইসলাম প্রমূখ ৷

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা