,

সমাজে নিজেকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করতে হলে সু শিক্ষিকার কোনো বিকল্প নেই -তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : এস এম জামাল, কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সমাজে নিজেকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করতে হলে সু শিক্ষিকার কোনো বিকল্প নেই।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত শিক্ষার আলো পৌঁছে দিয়েছে। যে কারণে গ্রামাঞ্চলের লোকজনও উচ্চ শিক্ষা অর্জনের সুযোগ পেয়েছেন। এছাড়াও সকল ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও তিনি এ সরকারকে ক্ষমতায় আনতে সকলকে আহবান জানান।

শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের ‘নবাব সিরাজ-উদ-দৌলা কলেজ’র নতুন ভবন উদ্বোধন কালে তিনি একথা বলেন।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘একাত্তরের মুক্তিযুদ্ধে পক্ষ-বিপক্ষ ছিল। তৎকালীন পাকিস্তানী হানাদারদের সাথে হাত মিলিয়েছিল এদেশের কিছু ঘৃণ্য মানুষ- তারা রাজাকার। তারাই আজ জঙ্গিবাদী। দেশকে এগিয়ে নিতে হলে জঙ্গি এবং মাদক পরিহার করতে হবে। দেশপ্রেমিক হতে হবে, দেশের শত্র“ও চিনতে হবে। আর মাতা-পিতা এবং শিক্ষকদের জন্য বুকে রাখতে হবে বিরাট সম্মান। এভাবেই বাংলাদেশকে তার নিজের পথে এগিয়ে নেয়ার দায়িত্ব নিতে হবে ভবিষ্যৎ প্রজন্মকে।’

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় নারী জোটের কেন্দ্রীয় সভাপতি আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় নেতা মো: আব্দুল্লাহ, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস,এম জামাল আহম্মেদ, উপজেলা জাসদের সকাধারন সম্পাদক আহম্মদ আলী, সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) ইয়াকুব হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মো: ফরিদ উদ্দিন।

এসময় উক্ত কলেজের শিক্ষক-ছাত্র,ছাত্রী, জাসদের কেন্দ্রীয় নেতা সহ স্থানীয় নেতা-কর্মী সহ বিপুল সংখ্যক সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা