,

সংগীত জগতে জনপ্রিয়তার শীর্ষে সংগীতশিল্পী ইমরান মাহমুদুল

বিনোদন ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, স্টাফ রিপোর্টার – হাসান মাহমুদুল : বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। সংগীত জগতে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।আজ তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্টেটাসের মাধ্যমে তার ভক্তদের মাঝে তুলে ধরেছেন অতীতের কিছু স্মৃতি।

সংগীত জীবনে পথ চলার প্রথম দিকে অনেক কস্ট করে তিনি প্রতিষ্ঠিত করেছিলেন ব্যাক্তিগত স্টুডিও। যে স্টুডিওতে “তুমি_দূরে_দূরে_আর_থেকো_না  ” “সখি_ভালোবাসা_কারে_কয় এবং “আরাধনা গানটির মত বেশকিছু শ্রোতাপ্রিয় গানের কাজ হয়েছিলো। বর্তমানে তিনি অনেক আধুনিক ও দামি দামি  ইন্সট্রুমেন্ট মেশিন ব্যবহার করছেন।  ইমরান মাহমুদুল মনে করেন তার এই সফলতা তার সংগীত জীবনের প্রথম স্টুডিও এর লাকি Set up এর কারিশমার জন্য সম্ভব হয়েছে। কিছুদিন আগে ইমরান মাহমুদুল তার মিউজিসিয়ানদের নিয়ে গড়েছেন ব্যান্ড। ব্যান্ড এর নাম দিয়েছেন আই-কিংস। আই-কিংস ব্যান্ড বর্তমানে দেশের বিভিন্ন জেলা -উপজেলা সহ বিদেশের সংগীত প্রিয় মানুষের মন মাতাচ্ছে তাদের চমৎকার পরিবেশনা দিয়ে। সম্প্রতি ইমরান মাহমুদুলের ফেসবুক ফলোয়ার ৬ লক্ষ অতিক্রম করেছে।

ইমরান মাহমুদুল তার ফেসবুক স্টেটাসে বলেন,  এই ছোট্ট Studio set up টি দিয়েই কাজ শুরু করেছিলাম 2012 সাল এ ।এই set up দিয়ে বানানো #তুমি_দূরে_দূরে_আর_থেকো_না   “ #সখি_ভালোবাসা_কারে_কয় এবং “#আরাধনা গানটি যে তিনটি গান হয়েছিল শ্রোতাপ্রিয় ! Lucky set up আমার !
আজ এত বড় Set up দিয়ে কাজ করছি এত দামী দামী ইন্সট্রুমেন্ট .মেশিন ইউজ করছি সবই আমার এই লাকি Set up এর কারিশমার জন্য । তবে আমি সব সময় confident থাকতাম কারন একটা জিনিস মন থেকে বিলিভ করতাম “কোন ঘোড়া ভালো দৌড়ায় “এটা থেকে আমার কাছে “কে ভালো  ঘোড়া চালায় “ সেটা  গুরুত্বপূর্ণ !
০১. Yamaha  PSR series Keyboard
02. M audio soundcard – internal
03. Fl 8
04. Some plugins & Sound fonts
05 . And Soundbox [ studio monitor কেনার টাকা ছিল না )
06. Rode nt-1 🎙
তখন আমি তেমন একটা স্টেজ কনসার্ট করতাম না -স্টুডিও work এ  বিজি থাকতাম ।ছোটখাটো কোন শো পেলে সেই টাকা জমিয়ে এ সেটাপ টা বানিয়েছিলাম। তখন শো এর  পেমেন্ট ছিল অনেক কম।

যাইহোক আজ হঠাৎ মেমোরিতে 2012 সালের এই সেট আপ এর ছবি  চলে আসায় নস্টালজিক হয়ে গেলাম।
সেটআপ টি সেট করতে সেই শান্তিনগর থেকে আমাদের পুরনো বাড়ি “ডেমরা কোনাপাড়াতে “কষ্ট করে গিয়েছিল আমার কলেজ বন্ধু অয়ন চাকলাদার”

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা