,

বাংলা গানকে বিশ্বের কাছে তুলে ধরতে চাই : দীপ ভৌমিক

বিনোদন ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, স্টাফ রিপোর্টার – হাসান মাহমুদুল : তরুণ প্রজন্মের নবীন কণ্ঠশিল্পী দীপ ভৌমিক।হঠাৎ করেই তার উৎপত্তি! শুধু তাই নয় সফলতাও যেন তার পিছু পিছু ঘুরে বেড়াচ্ছে। আর ঘুরবেই না কেন? দেশিয় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের হাত যখন দীপের কাধে, তখন তার সফলতা না হয়ে পারে!দীপ ছোট থেকে সংগীত প্রিয়। ছোট থেকেই সে স্বপ্ন দেখে বাংলা গানকে বিশ্বের কাছে তুলে ধরার। সেই স্বপ্ন নিয়ে ছোট থেকেই নিয়মিত সংগীত চর্চা করে এসেছেন এই নবীন কণ্ঠশিল্পী।

দেশীয় চলচিত্রের সুপারস্টার শাকিব খানের হাত ধরেই দীপ ভৌমিক তার সংগীত জীবনে পথ চলা শুরু করেছেন। শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে দীপকে প্লেব্যাক করার সুযোগ দেন শাকিব। পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন স্বয়ং শাকিব। আর কি পিছু তাকাতে হয়!

এরপর একে একে ‘রাজকন্যা’, ‘প্রেম চোর’ ও ‘দরদ’ মিলিয়ে সিনেমার ৬টি গানে কণ্ঠ দিয়েছেন দীপ। তাছাড়া শাহরিয়ার রাফাত, মীর মাসুম, জে.কে ও প্রমিতের সুরে ৮টি অডিও গানেও কণ্ঠ দিয়েছেন।সব মিলিয়ে বলা যায় তিন সপ্তাহে ১৫ টি গানে কণ্ঠ দিলেন নবীন এই শিল্পী।

এ প্রসঙ্গে দীপ ভৌমিক বলেন, ছোট থেকে স্বপ্ন দেখেছি, বাংলা গানকে বিশ্বের দরবারে তুলে ধরবো। আমার সেই স্বপ্ন সাকিব ভাইয়ের হাত ধরেই পুরণ হতে চলেছে। শাকিব ভাই ই আমার অনুপ্রেরণা। তিনিই আমার মধ্যে গায়কী সত্ত্বা নতুন করে জাগিয়েছেন। আমার কণ্ঠ দেওয়া গানটি ২০ লাখ টাকা ব্যয়ে শুটিং হয়েছে কক্সবাজারে। শাকিব ভাই চেয়েছেন পাসওয়ার্ড ছবিতেও যেন আমি কণ্ঠ দেই। কৃতজ্ঞতা প্রকাশ করছি পরিচালক শাহীন সুমন ভাইয়ের কাছেও। তিনি আমার ওপর বিশ্বাস রেখেছেন। আশা করছি, আগামীতে নিয়মিত গানে কণ্ঠ দেবো। বছরে অন্তত দুই বার দেশে আসব।

সবশেষে দীপ সকলের উদ্দেশ্যে বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার দেশের সংস্কৃতিকে বিশ্বের কাছে তুলে ধরতে পারি। আর সব সময় সংগীতপ্রিয় মানুষদের ভালো কিছু উপহার দিতে পারি।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা