,

চট্টগ্রামে শুটিংয়ে অভিনেত্রী সাদিকা পারভিন পপি

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। তার আগে বাংলাদেশের আরএফএলের পণ্য প্রচারণার কাজে বেশ কয়েকটি জেলা শহরে গিয়েছেন। বর্তমানে চট্টগ্রামে একটি জীবন বীমা কোম্পানির টিভিসির শুটিংয়ে মডেল হিসেবে অংশ নিচ্ছেন অভিনেত্রী সাদিকা পারভিন পপি ।

অভিনেত্রী সাদিকা পারভিন পপি বলেন, চট্টগ্রাম এসেছি সকালের ফ্লাইটে। এখানে একটি জীবন বীমা কোম্পানির বিজ্ঞাপনে কাজ করছি। এরপর ঢাকায় ফিরে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবো। তবে ওয়েব সিরিজটি কে পরিচালনা করছেন এখনই তা জানাতে চাই না। এটা চমক হিসেবেই থাক।

শুটিং শুরু করে এর খবর জানাতে চাই। এর আগে পপি অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সিনেস্পটের অ্যাপে এর প্রচার শুরু হয়েছে।

সেই কাজের অভিজ্ঞতা কেমন ছিল জানতে চাইলে অভিনেত্রী সাদিকা পারভিন পপি বলেন, অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজটিতে কাজ করে বেশ ভালো লেগেছে। এর নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। ওয়েব সিরিজটি আন্তর্জাতিক মানের। সারা বিশ্বে দর্শকরা একযোগে এটি দেখছেন। বেশ সাড়াও পাচ্ছি আমি। সিনেমার মতোই বাজেট ছিল এই ওয়েব সিরিজের। এতে গানও রয়েছে।

অভিনেত্রী সাদিকা পারভিন পপি আরো বলেন, নতুন ওয়েব সিরিজে কাজ তখনই করবো যখন সেটার বাজেট, গল্প ও চরিত্র আমার মনের মতো হবে। আমি বুঝে শুনেই কাজগুলো করতে চাই। দর্শকদের ঠকাতে চাই না। কারণ দর্শকরা বোকা নন। আর ওয়েব সিরিজে আমি এখন পর্যন্ত খারাপ কিছু তো দেখছি না। ভালো ভালো গল্প নিয়েই এগুলো হচ্ছে। তাই ফিল্ম আর নাটকের পাশাপাশি এ মাধ্যমটিতে কাজ করার আগ্রহ বাড়ছে। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। এ পর্যন্ত অসংখ্য সিনেমায় অভিনয় করে সুনাম অর্জন করেছেন অভিনেত্রী সাদিকা পারভিন পপি ।

‘মেঘের কোলে রোদ’, ‘কি জাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, কাজী আমিনুল ইসলামের ‘সেভ লাইফ’, আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজ করছেন পপি। এরমধ্যে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা