,

কুষ্টিয়া বিত্তিপাড়ায় বাদশার “পালকি”র পক্ষে বিশাল মিছিল অনুষ্ঠিত

সারা বাংলা সময় ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, কুষ্টিয়া থেকে-এস,এম,রাসেল হাসান রাজিব : রাত পোহালেই ৫ম উপজেলা নির্বাচন।সারা দেশের ন্যায় কুষ্টিয়ার উপজেলা নির্বাচনও জমে উঠেছে।তবে কুষ্টিয়া সদর উপজেলাতে চেয়ারম্যান পদে জনাব আতাউর রহমান আতা বিনা প্রতিদন্ডিতায় নির্বাচিত হলে নির্বাচনের উত্তাপ কিছুটা কম বলে মনে করছেন সাধারন ভোটাররা।

চেয়ারম্যান পদে নির্বাচন না হলেও ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বর্তমান সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা অনেকটা গরম করে রেখেছেন নির্বাচন মাঠ।অনেকে মনে করছেন বাদশায় এবার নির্বাচনে বিপুল ভোটে জিতবেন। আবু তৈয়ব বাদশার পালকি মার্কার সমর্থনে বিত্তিপাড়া বাজারে এক বিশাল মিছিল করেছেন সর্বস্থরের নেতাকর্মীরা।মিছিলটি গতকাল বিকেল ৫ টায় বিত্তিপাড়া বাজার থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার বিত্তিপাড়া বাজারে এসে শেষ হয়।

মিছিলে কয়েক হাজার বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বতস্পুর্থ ভাবে উপস্থিত ছিলেন।মিছিল শেষে পালকি মার্কায় ভোট চেয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে বক্তৃতা করেন স্থানীয় আওয়ামী লীগের, ছাত্রলীগের, যুবলীগের নেতা কর্মী ও স্থানীয় মুরুব্বি। এসময় উপস্থিত ছিলেন উজান গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বদরুল আলম আন্টু, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ – সভাপতি আলাউদ্দিন, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি আলিমুল হক ( সবুজ), এছাড়া আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আক্কাস মন্ডল, শাহিন মন্ডল,শাহাজান মন্ডল, জাবেদ মন্ডল, মুনিব মাষ্টার, হিসাব মন্ডল মুনা মন্ডল,ইসকাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিরুল ইসলাম,ইবি ছাত্রলীগ নেতা সবুজ আলী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহাগ, নাজিম, সহ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি আলিমুল হক (সবুজ) এর সাথে কথা বললে তিনি সাংবাদিক দের বলেন আবু বাদশা ভাই একজন তৃণমূল পর্যায় থেকে উঠে আশা নেতা, তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করছি।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা