,

কুষ্টিয়ার মিরপুরে আনন্দ মিছিলে হামলায় আওয়ামীলীগ কর্মী নিহত ! অভিযোগ জাসদের দিকে !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে রেজা আহাম্নেদ জয়:-আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়া জেলার ৬টি উপজেলায় ভোট গ্রহন শেষ হয়ে গননা চলছে। এমন সময় সংবাদ সুত্রে জানা যায়, মিরপুর উপজেলার পাহাড়পুর এলাকায় নৌকার বিজয় হয়েছে জানতে পেরে নৌকার সমর্থকেরা মিছিল করেন। এক পর্যায় মিছিলে অংশ নেওয়া উজ্জ্বল(৩৫)নামে একজনের মৃত্যু হয়।

অনেকে অভিযোগ করেন জাসদের হামলায় নিহত হয়েছে। ঘটনাস্থলে যেয়ে জানা যায়, মিছিলে হামলা হয়েছে, হামলার ঘটনায় কোন আহত নেই।

এদিকে স্বজনদের সাথে কথা বললে তাদের কয়েকজন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায় মিছিলের মধ্যে উজ্জ্বল নামের ব্যক্তি মাটিতে পড়ে যায়, প্রাথমিকভাবে তাকে চিকিৎসার জন্য মিরপুর উপজেলা কমিউনিটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনা স্থলে সাংবাদিকদের উপস্থিতি জানতে পেরে মিছিলে অংশ গ্রহন কারী কয়েকজন ব্যক্তি দাবী করে বলেন, জাসদ নেতা হাবিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী নৌকা সমর্থকদের উপর হামলা করে। এ ঘটনায় একদিকে নৌকা প্রার্থী আলহাজ্ব কামারুল আরেফিন বিজয়ের সাথে দু:খ প্রকাশ করেন, তিনি প্রতিপক্ষের কাছে এমনটি আশা করেন নাই।

এবং উক্ত ঘটনায় কামারুল আরেফিন তীব্র নিন্দা জানান। পরে চিকিৎসক আহত ব্যক্তিকে মৃত ঘোষনা করে। উক্ত ঘটনা স্থলে উপস্থিত হয়ে জানা যায় নৌকার পক্ষে আনন্দ মিছিল অংশ গ্রহন করায় তার প্রান হানি হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয় নাই এবং পুলিশ ঘটনার সত্যতা উৎঘাটন করতে বিষটি খতিয়ে দেখছে বলে জানা যায়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা