,

একি বললেন তোফায়েল আহমেদ – বিএনপির অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না

একি বললেন তোফায়েল আহমেদ – বিএনপির অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না

জাতীয় ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নামক দলটির এখন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না। মিথ্যার উপর ভিত্তি করে যে দল সৃষ্টি, ভবিষ্যতে সেই দলকে খুঁজে পাওয়া যাবে না। আজ সোমবার দুপুরে পৌর এলাকার সরকারি স্কুল মাঠে ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামী লীগ অনুষ্ঠানের আয়োজন করে।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালের নির্বাচনের পর আমাদের উপর যে অত্যাচার নির্যাতন করেছিলো আমরা তার প্রতিশোধ নেই নাই। আমরা প্রতিহিংসায় বিশ্বাস করি না। যে কারণে এবারের নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছিলো।

সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, বঙ্গবন্ধু বলেছেন আজ থেকে আমার বাংলাদেশ স্বাধীন। যতক্ষন পর্যন্ত একজন বাঙালী বেঁচে থাকবে, ততক্ষন পর্যন্ত যুদ্ধ চালিয়ে যেতে হবে। এটিই ছিলো বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণা। আজ সেই ২৫ মার্চ। আমরা গণগত্যা দিবস হিসাবে পালন করি।

তিনি বলেন, পাকিস্থানের একজন লেখক একটি বাই লিখেছে। সেই বইতে গণহত্যার ছবি দিয়ে নিচে ক্যাপসন দেয়া হয়েছে, আওয়ামী সন্ত্রাসীরা এ হত্যা সংগঠিত করেছে। আর বেগম খালেদা জিয়া শিহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তুলে পাকিস্থানের পক্ষ অবলম্বন করেছে। এছাড়া বিকালে ভোলা দৌলতখান উপজেলার খায়েরহাট এলাকায় ৩০ কোটি টাকা ব্যায়ে মেডিকেল এ্যাসিসট্যান্স ট্রেনিং স্কুল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করে তোফায়েল আহমেদ। এসময় তিনি ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা