,

নিবার্চনী মাঠে পরিচালক শমী কায়সার

বিশেষ প্রতিনিধি, এস আপন চৌধুরী, বাংলা সময় ২৪ ডটকম : অভিনয় থেকে পুরোপুরি দূরে সরে গিয়ে বতর্মানে ব্যবসায়িক সংগঠন এফবিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন খ্যাতিমান অভিনেত্রী, প্রযোজক ও নিমার্তা শমী কায়সার। বতর্মানে শমী কায়সার ব্যবসায়িক সংগঠন এফবিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ব্যবসা সংগঠনের পাশাপাশি তিনি আওয়ামী লীগের পক্ষে ফেনী-৩ আসন থেকে জাতীয় সংসদ নিবার্চনের প্রার্থী হওয়ার জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন। এরই মধ্যে নিবার্চনের প্রচারের জন্য ফেনীর সোনাগাজীর নবাবপুর গ্রাম থেকে ঘুরে এসেছেন তিনি। শমী কায়সার বলেন, ‘আমার মা ছিলেন সাবেক সংসদ সদস্য বাবা ছিলেন বুদ্ধিজীবী, তারা দেশকে যেভাবে ভালোবাসা দিয়েছেন আমি হয়তো তা দিতে পারব না। তবে সামান্য কিছু উপলব্ধি করে নিবার্চনের মাধ্যমে জনগণের পাশে দাঁড়াতে চাই। এসব বিষয় চিন্তা করে নিবার্চনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন চেয়েছি।

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের হয়ে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রার্থী হতে চাই, যদি নেত্রী আমাকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আমাকে নিবার্চন করার টিকিট হাতে দিবেন। যদিও মনোনয়নের বিষয়ে সবুজ সংকেত দিয়েছেন, তারপরও দলের স্বার্থে অনেক কিছুই করতে হয়।

শমী কায়সার জানান, জীবনের শেষ মৃর্হত্ব পযর্ন্ত মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করতে চান শমী কায়সার। বাংলাদেশের সাবির্ক উন্নয়নের জন্য আওয়ামী লীগের আরও অনেক সময় ক্ষমতায় থাকা প্রয়োজন বলে মনে করেন এই অভিনেত্রী।

লাইক, কমেন্ট ও শেয়ারর করে পাশেই থাকুন।
বাংলা সময় ২৪ ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা