,

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত এডি শিরীন আক্তার

সারা বাংলা সময় ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, কুষ্টিয়া থেকে-শাহারিয়া ইমন রুবেল : “কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করে সকল অপরাধ কমিয়ে আনতে চাই” কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করে সকল অপরাধ কমিয়ে আনতে চান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের নবাগত সহকারী পরিচালক শিরীন আক্তার।

তিনি ২৬শে জুলাই ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন। ১৯ সেপ্টেম্বর তিনি সহকারী পরিচালক বিভাগীয় গোয়েন্দা কার্যালয় খুলনার দায়িত্ব পান। এবং ১৭ই অক্টোবর অতিরিক্ত দায়িত্ব পান বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের।
এরপর ৪ এপ্রিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অফিসিয়াল আদেশে তিনি বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় থেকে কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে যোগদান করতে যাচ্ছেন।

ব্যক্তিগত জীবন: তিনি ২০১৭ সালে ৩৬ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি ঝিনাইদহে ১৯৯০ সালে জন্মগ্রহণ করেন, এক ভাই এক বোনের মধ্যে তিনি ছোট। বড় ভাই বিসিএস ক্যাডার। অর্থাৎ রত্নগর্ভা মায়ের সন্তান তিনি।

উল্লেখযোগ্য অভিযানের মধ্যে, গত ১৮ মার্চ, ২০১৯ তারিখে বাগেরহাট থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার। এছাড়াও গত ২ এপ্রিল, ২০১৯ তারিখে খুলনা মহানগরীর খুলনা সদর থানাধীন মরিয়মপাড়া ও দারোগাপাড়ায় অভিযান চালিয়ে ১১৩ বোতল ফেন্সিডিল, একটি ৭.৬২ বোরের বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন, ১৭ রাউন্ড শর্টগানের গুলি, ১৩ রাউন্ড রিভলবারের গুলি, ১ বোতল হুইস্কি, ১ ক্যান বিয়ার এবং মাদক বিক্রয়ের ১১ হাজার ৫শত টাকা, একটি মোটরসাইকেল সহ তিন জনকে আটক।

শিরীন আক্তার কুষ্টিয়ার সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করে বলেন, আমাকে আপনারা সকলে সহযোগিতা করলে আমি এই জেলা থেকে মাদক নির্মূল করতে সক্ষম হবোই। সকল অপরাধের মূলে রয়েছে মাদক। আমি কুষ্টিয়ার মানুষকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করে এই জেলা থেকে সকল অপরাধ কমিয়ে আনতে চাই।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা