,

ঝিনাইদহে এবার প্রথম বাংলাদেশ চতুর্থ আন্তর্জাতিক ফোকলোর সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; জে আর নাঈম,ঝিনাইদহ প্রতিনিধি:- ঝিনাইদহে আগামী ১২ ও ১৩ এপ্রিল বাংলাদেশে চতুর্থ আন্তর্জাতিক ফোকলোর সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে এবার ঝিনাইদহ শহরে। বাংলাদেশের ছোট একটি সুন্দর জেলা ঝিনাইদহ। আগামী ১২ ও ১৩ এপ্রিল ঝিনাইদহে অনুষ্ঠিত হতে যাচ্ছে চতুর্থ আন্তর্জাতিক ফোকলোর সম্মেলন ২০১৯। এমন একটি উৎসুক ও আনন্দের সংবাদ জানালেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

আজ বুধবার বেলা ১১ টায় এ উপলক্ষে জেলা প্রশাসক, ঝিনাইদহের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ ফোকলোর গবেষনা কেন্দ্র, রাজশাহী বিশ্ববিদ্যালয় লৌকিক, কলকাতা, ভারত ফোকলোর স্টাডিজ বিভাগ, ইসলামী বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ জেলা প্রশাসন, ঝিনাইদহ এবং ঝিনাইদহ পৌরসভা। অনুস্ঠিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক , পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

সংবাদ সম্মেলনে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান,সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু সহ ঝিনাইদহের প্রিন্ট ও ইলেক্ট্রনিক সংবাদ মাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন । ঝিনাইদহে এমন একটি অপূর্ব আন্তর্জাতিক ফোকলোর সম্মেলন অনুস্ঠিত হতে যাচ্ছে, জেনে ঝিনাইদহের সাংবাদিকরা আনন্দ ও গর্বের অনুভুতি প্রকাশ করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা