,

বগুড়ার শেরপুরে মোবাইলে ডেকে পিতা-পুত্রকে বেধরক মারপিট ॥ থানায় অভিযোগ

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : বগুড়ার শেরপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে কোন কিছু বোঝার আগেই পিতা-পুত্রকে সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলোপাথারি ভাবে বেধরক মারপিট করার অভিযোগ উঠেছে। সন্ত্রাসী হামলায় গুরুতর আহত অবস্থায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন।

এ ব্যাপারে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০ই এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে সুলতান নিজ মোবাইল ফোন থেকে ইমরান হোসেনের ফোনে করে তার বাসা থেকে পিতা ও তাকে বের হতে বলে।

তারা বাসা থেকে বের হলে কোন কিছু বুঝে উঠার আগেই ওত পেতে থাকা সুলতান বাহিনীর সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলোপাথারি ভাবে বেধরক মারপিট করলে তাদের আত্ম চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় আঃ মজিদকে (৬০) শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুলতান সহ অজ্ঞাত অনেকের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির বলেন- এমন একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা