,

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন সহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম
চাঁপাইনবাবগঞ্জ থেকে আব্দুল কাদির :-গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৭ সময় র‌্যাব-৫, একটি অপারেশন দল চাপাঁইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মালোপাড়া রাজারামপুর পিয়ার বিশ্বাসের ঘাট সংলগ্ন মোঃ মুকুলের বালু মহল এলাকায় অভিযান চালিয়ে ৫১৫ গ্রাম হেরোইন সহ ২জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এ সময় তাদের সাথে থাকা একটি ইজিবাইক, ৩২গ্রাম স্বর্ণ ও নগদ-২,৫৪৭টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার লালবাগ গ্রামের সেতাফুরের ছেলে মোঃ ওমর ফারুক (৩২), অপরজন হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বাখেরআলী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ সালাউদ্দিন (৩৯),
ঘটনার বিবরণে জানাযায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মালোপাড়া রাজারামপুর পিয়ার বিশ্বাসের ঘাট সংলগ্ন জনৈক মোঃ মুকুলের বালু মহল এলাকায় কতিপয় শীর্ষ মাদক ব্যবসায়ী বিপুল পরিমান হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং সুকৌশলে অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ীদের হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইন সহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়, এবং থানায় সোপর্দ করা হয়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা