,

গাইবান্ধায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল ব্যবসায়ি লেলিন ফেন্সিডিলসহ গ্রেফতার

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; উজ্জল হক প্রধান,গাইবান্ধা প্রতিনিধি :- র‍্যাবের মাদক বিরোধী অভিযানে সক্রিয় ও চিহ্নিত ফেনসিডিল ব্যবসায়ী জিয়াউস শামস ওরফে লেলিন গাইবান্ধা সদরের তুলসিঘাট এলাকা থেকে ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে।

র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ১২ এপ্রিল শুক্রবার দুপুরে গাইবান্ধা সদরের তুলসিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মধুপুর কদমতলি মোড় থেকে দীর্ঘ দিনের কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী জিয়াউস শামস ওরফে লেলিন(৪২) কে গ্রেফতার পুর্বক তার দখল থেকে নিষিদ্ধ ফেনসিডিল ২ বোতল ,মাদক বিক্রির ১৭৫/-টাকা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে।
গ্রেফতারকৃত কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী জিয়াউস শামস ওরফে লেলিন(৪২) গাইবান্ধা পৌরসভাস্থ স্টেশন রোড অনামিকা লেনের মৃত আব্দুল হাফিজের ছেলে।
গ্রেফতারকৃতর দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এখবর নিশ্চিত করে র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্পের ভ্রারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি হাবিবুর রহমান।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা