,

আম বাঁচলে বাঁচবে চাঁপাই !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; আব্দুল কাদির,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :- আম বাঁচলে বাঁচবে চাপাই “এই শ্লোগান কে হৃদয়ে উপলব্ধি করে “ম্যাংগো ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ” এর উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ডাক বাংলো, অনুষ্ঠিত হয় সাংবাদিক সম্মেলন ও মত বিনিময় সভা।

সভায় আম উৎপাদন থেকে বাজারজাতকরণ পর্যন্ত সার্বিক বিষয়ে তথ্য ও বিশ্লেষনপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পৌর মেয়র কারিবুল হক রাজিন, ম্যাংগো ফাউন্ডেশন আহবায়ক মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস ও সদস্য সচিব আহসান হাবিব,গোলাম কিবরিয়া ভুট্টু, অধ্যাপক রফিকুল ইসলাম, কাজী গোলাম মোস্তফা, রবিউল আওয়াল, সাকির হোসেন, মজিবুর রহমান,শ্রী মটর সাহা,মনিরুল ইসলামসহ শিক্ষাবিদ, রাজনীতিবিদ, অভিজ্ঞ আমচাষী ও বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন ম্যাংগো ফাউন্ডেশন আহবায়ক মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস।
সভায় আমবাগানে পুলিশ মোতায়েন সংশ্লিষ্ট হাইকোর্টের নির্দেশনা স্থানীয় জীবিকার্জনের চালিকা শক্তির জন্যে হতে পারে বিরাট হুমকি এবং ক্ষতিগ্রস্ত হতে পারে আমের সাথে সম্পৃক্ত এলাকার চাষি, ব্যবসায়ী ও কর্মজীবী তথা জাতীয় অর্থনীতি। সভায় বক্তাগণ হাইকোর্টের রিট আবেদন ও মহামান্য হাইকোর্টের নির্দেশনাকে সাধুবাদ জানিয়ে অহেতুক বিড়ম্বনা এড়াতে এর সঠিক বাস্তবায়ন এবং নির্দেশনাটি সংশোধনপূর্বক তা পূণর্বিবেচনার দাবী রাখেন।
আহসান হাবিব

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা