,

বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যর দল ঘোষনা দলে, নেই পান্ত, আছেন কার্তিক !!

স্পোর্টস ডেস্ক, বাংলাসময় টোয়েন্টিফোর ডটকম ;
এম এন মহন:-মিডল অর্ডারের তীব্র লড়াইয়ে হেরে গেলেন রিশাব পান্ত। ভারতের বিশ্বকাপ দলে জায়গা হয়নি এই প্রতিভাবান তরুণ ব্যাটসম্যানের। তার সঙ্গে ১৫ সদস্যের দলে নেই অম্বাতি রায়ডু ও অজিঙ্কা রাহানে। জায়গা পেয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান দিনেশ কার্তিক।

ভারতের বিশ্বকাপ দলের প্রায় সব জায়গা আগেই ঠিক হয়ে ছিল। ব্যাটিং অর্ডারে চার নম্বর জায়গা নিয়ে ছিল তীব্র লড়াই। অনেকে সুযোগ পেলেও কেউই নিজের করে নিতে পারেননি জায়গাটি।

অভিজ্ঞ কার্তিকের ওপর আস্থা রেখেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের সঙ্গে বিকল্প ওপেনার এমনকি চার নম্বরের জন্যও বিকল্প হিসেবে জায়গা পেয়েছেন রাহুল।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে অলরাউন্ডার হিসেবে আছেন বিজয় শঙ্কর ও রবীন্দ্র জাদেজা। পান্ডিয়ার অনুপস্থিতিতে নিজেকে মেলে ধরার পুরস্কার পেলেন শঙ্কর। অনুমিতভাবে জায়গা পেয়েছেন দুই রিস্ট স্পিনার যুজবেন্দ্র চেহেল ও কুলদীপ যাদব।

জাসপ্রিত বুমরাহর সাথে নতুন বল পাওয়ার লড়াইয়ে থাকবেন ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ শামি। যথারীতি দলকে নেতৃত্ব দিবেন বিরাট কোহলি।

ভারতের বিশ্বকাপ দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, যুজবেন্দ্র চেহেল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা