,

সাদুল্যাপুরের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিয়াউল ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক !

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; উজ্জল হক প্রধান,গাইবান্ধা প্রতিনিধি :- গতকাল মঙ্গলবারে র‍্যাবের মাদক বিরোধী অভিযানে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার মহিষবান্দি এলাকা থেকে ৩০ পিস ও ১টি মোবাইল ফোনসহ সক্রিয় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর মাদক বিরোধী অভিযানে একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৫ এপ্রিল সোমবার রাত্রিতে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার মহিষবান্দি গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিয়াউল করিম(৫৫) কে গ্রেফতার পুর্বক তার নিকট থেকে নিষিদ্ধ ইয়াবা ৩০ পিস ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে।

আটককৃত কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার মহিষাবান্দি গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে জিয়াউল করিম(৫৫) ।

ইয়াবা ব্যবসায়ী জিয়াউল করিম বিরুদ্ধে মাদক সংক্রান্ত অপর একটি মামলা কোর্টে বিচারাধীন আছে। গ্রেফতারের পর তাহার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে ।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতাকৃত কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিয়াউল করিম(৫৫) সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্পের ভ্রারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি হাবিবুর রহমান।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা