,

গাইবান্ধায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; উজ্জল হক প্রধান,গাইবান্ধা প্রতিনিধি :- গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে চারটার সময়ের দিকে গাইবান্ধা সদরের মধ্য রাধাকৃষ্ণপুর থেকে ১০০ গ্রাম গাঁজা, গাঁজা বিক্রির ৫৭০/- টাকা ও ১টি মোবাইল ফোন সহ কুখ্যাত এক মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক হয়েছে।

আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী হলেন, গাইবান্ধা সদর উপজেলার মধ্য রাধাকৃষ্ণপুর গ্রামের আবুল কালামের ছেলে ফিরোজ কবির(২৭) ।

 

সার্বক্ষনিক চলমান অভিযানের অংশ হিসাবে র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে ১৬ এপ্রিল মঙ্গলবার বিকাল সাড়ে চারটার সময় গাইবান্ধা সদর উপজেলার মধ্য রাধাকৃষ্ণপুরে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত পেশাদার গাঁজা ব্যবসায়ী এবং মাদক চক্রের সক্রিয় সদস্য কে ১০০ গ্রাম গাঁজা, গাঁজা বিক্রির ৫৭০/- টাকা ও ১টি মোবাইল ফোন সহ আটক করে

মাদক ব্যবসায়ী ফিরোজ কবিরের দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে । সে এলাকায় পেশাদার গাঁজা ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে আরো একটি গাঁজার মামলা গাইবান্ধা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ফিরোজকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান, র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর ভ্রারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি হাবিবুর রহমান।

 

 

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা