,

আত্মহত্যা করতে চেয়েছিলেন এআর রহমান !!

বিনোদন ডেস্কঃ নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : সোহাগ হোসেইন,স্টাফ রিপোর্টার:- শুধু উপমহাদেশেই নয়, বিশ্বজুড়ে এখন সুখ্যাতি ভারতের বিখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক এআর রহমানের। কিন্তু হঠাৎ খবর এসেছে, তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন। কিন্তু কেন?

অস্কারসহ দেশ-বিদেশের নানা পুরস্কারে তার ঝুলি প্রায় পূর্ণ। কিন্তু এসব কিছু সত্ত্বেও তিনি হতাশায় ভুগছিলেন। আর সেজন্যই নাকি আত্মহত্যাও করতে চেয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, সম্প্রতি বার্তা সংস্থা পিটিআইকে দেয়া এক সাক্ষাতকারে নিজেই এ কথা জানান ভারতের পদ্মভূষণ পুরস্কার পাওয়া এআর রহমান।

এদিকে গত শনিবারই মুম্বইয়ে প্রকাশিত হয়েছে কৃষ্ণা তিলকের লিখা এই সঙ্গীতজ্ঞের জীবনী ‘দি অথরাইজড বায়োগ্রাফি অব এআর রহমান’।

এ উপলক্ষে দেয়া এ সাক্ষাৎকারে এআর রহমান আত্মহত্যা প্রসঙ্গে বলেন, ‘অন্তত ২৫ বছর বয়স পর্যন্ত আমি আত্মহত্যার কথা ভাবতাম। অধিকাংশ মানুষই ভাবতেন, আমি খুব ভাল মিউজিক কম্পোজার নই। তার ওপর ছোটবেলাতেই বাবা মারা যান। পার্থিব আরও অনেক কিছু ছিল, যার জন্য পুরোপুরি হতাশায় ডুবে থাকতাম।’

তিনি বলেন, সবাই আশ্চর্য হয়ে যেত, আমি কীভাবে বেঁচে আছি। আমি তখন বছর পঁচিশের। মনে হত, যেন সব কিছুই খাচ্ছি, অথচ শরীরে কোনও চেতনা নেই।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা