,

কলেজের ছাত্র রাজীবের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন পিছিয়েছে !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
ষ্টাফ রিপোর্টার:বেলাল হোসেন:-আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী এ আদেশ দেন। এদিন তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুর মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মামলা তদন্তকারী কর্মকর্তা (আইও) প্রতিবেদন দাখিল না করায় আদালত এই দিন ধার্য করেন।

ঢাকাতে বেপরোয়া ২ বাসের মাঝে পড়ে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২২ মে দিন ধার্য করেছেন আদালত। এ নিয়ে বেশ কয়েকবার প্রতিবেদন দাখিল পেছাল।

ঘটনারও দিনই ৩ এপ্রিল রাজীব (মৃত্যুর আগে) বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। মামলার পরই বিআরটিসি বাসের চালক ওয়াহিদ ও স্বজন পরিবহনের বাসের চালক মো. খোরশেদকে গ্রেফতার করে পুলিশ।
বর্তমানে তারা কারাগারে আটক রয়েছেন। রাজীবের মৃত্যুর পর বেপরোয়া যান চালিয়ে হত্যার অভিযোগের একটি ধারা ওই মামলায় যুক্ত করার আবেদন করেন শাহবাগ থানা পুলিশ।

গত বছরের ৩ এপ্রিল ঢাকার কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসি ও স্বজন পরিবহনের দুই বাসের রেষারেষিতে হাত হারান ছাত্র রাজীব। দুই বাসের চাপায় তার ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরপরই তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়।
সেখান থেকে পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাজীবের শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছিল। কিন্তু পরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। দীর্ঘ ১৩ দিন চিকিৎসার পর ১৬ এপ্রিল মারা যান রাজীব।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা