,

হরিপুরের ঐতিহ্যবাহী দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ফুটবল মাঠে গোল পোষ্ট বার সংযোজন

হরিপুরের ঐতিহ্যবাহী দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ফুটবল মাঠে গোল পোষ্ট বার সংযোজন

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ঐতিহ্যেবাহী দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ফুটবল মাঠের গোল পোষ্ট বার দীর্ঘদিন অযত্নে পড়ে থাকায় গতকাল শুক্রবার সকাল থেকেই নতুন গোল পোষ্ট বার সংযোজন করা হয়। কুষ্টিয়া জেলা যুব মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক ও হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সম্পা মাহমুদের ব্যক্তিগত প্রচেষ্টায় ও আর্থিক অনুদানে এই উদ্দ্যোগ গ্রহণ করা হয়। উক্ত কাজে স্বেচ্ছায় শ্রম দিয়েছেন হাটশ হরিপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংস্হা মোহনার সকল সদস্যবৃন্দ।

উল্লেখিত বিগত কয়েক মাস ধরেই হরিপুরের ঐতিহ্যবাহী দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল ফুটবল মাঠ জরাজীর্ণ আর অযত্ন অবহেলায় পড়ে ছিলো সেটা নিয়ে বিভিন্ন সময়ে ধারাবাহিক প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছিলাম। প্রতিনিয়ত ভাবতাম এমন একটা দিন আসবে এই মাঠে খেলার জাঁকজমকপূর্ণ পরিবেশ ফিরে আসবে।

যার ফলশ্রুতিতে খেলোয়াড়দের মনোযোগ আকৃষ্ট হয়। খেলাধুলার নতুন নতুন পরিবেশ সৃষ্টি হয়। ছেলে বুড়ো থেকে শুরু করে সকল বয়সী মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে এই মাঠে খেলার জন্য আসে। যার ফলে সুস্থ বিনোদনের ব্যবস্থা হওয়ায় মাদক থেকে যুব সমাজ দূরে সরে যায়। কিন্তু দীর্ঘদিন গোল পোষ্ট বার অকেজো হয়ে যাওয়ায় খেলোয়াড়দের খেলার পরিবেশ বিঘ্নিত হয়। এমতাবস্থায় আশার বাণী শোনান অত্র ইউনিয়নের চেয়ারম্যান এম সম্পা মাহমুদ এবং দ্রুত বাস্তবায়ন করার পদক্ষেপ গ্রহণ করেন।

তিনি জানান, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য ভবিষ্যতে সুস্থ বিনোদনের জন্য যা করা দরকার হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে করা হবে। এই সময় উপস্থিত ছিলেন মোহনা সংস্হারঃ মোঃ হেলাল উদ্দিন, মোঃ সুজন বিশ্বাস, মোঃ বাবলু, মোঃ মনিরুল ইসলাম,শামীম রুমি সহ অন্যান্য প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা