,

হবিগঞ্জে স্কুল ছাত্রীকে প্রকাশ্যে মারপিট ! অভিযুক্ত যুবক আটক !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; হবিগঞ্জ থেকে সেলিম আহাম্মদ:- হবিগঞ্জ শহরে এক দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে প্রকাশ্যে লাঞ্চিত ও মারপিট করার অভিযোগে মনির আহমদ (২৫), নামের এক যুবক কে আটক করে গতকাল শনিবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে আদালতে মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ থাকে আটক করে।

আটককৃত যুবক মনির আহমদ হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ বামকান্দি গ্রামের আনফর উল্লার পুত্র।

পুলিশ জানায়, হবিগঞ্জ শহরের নাতিরাবাদ এলাকায় জনৈক ব্যক্তির কন্যা শহরের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো অভিযুক্ত মনির আহমদ। শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় একা পেয়ে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে সে। এসময় ওই ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় মনির প্রকাশ্যেই থাকে লাঞ্চিত ও মারপিট করে। এসময় স্থানীয় লোকজন মনির কে আটক করে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এঘটনায় শুক্রবার রাতেই ওই স্কুল ছাত্রী বাদী হয়ে মনির আহমদ এর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

 

হবিগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বাংলা সময় টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মনির আহমদ আদালত কে জানিয়েছে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুজন সন্ধ্যায় ঘুরতে গেলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয় ঘটনা ঘটে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা