,

মহামান্য রাষ্ট্রপতির কাছে আবেদনে মিলতে পারে বেগম জিয়ার মুক্তি – হানিফ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
ঢাকা অফিস :- গতকাল শনিবার ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠকের পরে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ব্রিফ করে বলেছেন, দণ্ডিত কোনো আসামীর মুক্তির জন্য দর কষাকষি করে সংসদে না যাওয়ার সিদ্ধান্ত ভালো উদাহরণ নয়। আইনী প্রক্রিয়ায় বা দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে আবেদন করে বেগম জিয়ার মুক্তি হতে পারে বলেও জানান তিনি। প্যারোলে মুক্তির সম্ভাবনা নাকচ করে দিয়েছেন হানিফ।

ব্রিফ করেন দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিএনপির সংসদে যাওয়া-না যাওয়ার সাথে বেগম জিয়ার মুক্তির দাবি যুক্ত করার সমালোচনা করেন তিনি। নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে আটকের প্রসঙ্গে হানিফ বলেন, আইনের চোখে অপরাধী হলে সাংগঠনিকভাবেও ব্যবস্থা নেয়া হবে। জেলা পর্যায়ে মুজিববর্ষ পালনের সিদ্ধান্তের কথাও জানান তিনি।

ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ের সময়ে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান; সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন; দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা