,

দিনাজপুর থেকে ভুয়া এএসপি আটক !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; দিনাজপুর প্রতিনিধি :- গতকাল রবিবার (২১ এপ্রিল) বিকেল ৫টায় দিনাজপুরে অভিযান চালিয়ে শহরের একটি আবাসিক হোটেল থেকে মো. ইমান শাহজাদা নামে এক ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে (অ্যাডিশনাল পুলিশ সুপার) আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

আটককৃত ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার হলেন, ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দরুনবাজার এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে ইমান শাহজাদা (৪২) ।

দিনাজপুর কোতোয়ালি থানায় একব প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার সাংবাদিকদের এ তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের নির্দেশে অভিযান পরিচালনা করেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেদওয়ানুর রহিম।আটকের সময় তার কাছ থেকে ১টি পাসপোর্ট, ব্যাংকের জমা রশিদ ও চেক বই, নেপালের ক্যাসিনো খেলার আইডি কার্ড, তাপস কুমার লেখাসংবলিত নেমপ্লেট, ভিজিটিং কার্ড, কিছু ওষুধ ও পুলিশের ব্যবহৃত পোশাক উদ্ধার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার প্রেস ব্রিফিংয়ে আরো জানান, এর আগে সে পুলিশের হাতে জালিয়াতির অভিযোগে আটক হয়েছিল। তার বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় জালিয়াতির মামলা দায়ের করা হবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা