,

ঝিনাইদহে ৬ দিন পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি কৃষক রতন হত্যা মামলার আসামী !!

থানায় মামলা হলেও আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদি ও তার পরিবার !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
এম,এ জলিল, ঝিনাইদহ প্রতিনিধি: ৬ দিন পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি প্রকাশ্যে কৃষক রতনকে কুপিয়ে হত্যার মুল আসামীরা। উল্টো আসামী পক্ষের হুমকিতে নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছে নিহতের স্বজনরা।
তারা অভিযোগ করেন, মামলা দায়েরের পরও আসামী গ্রেফতার না হওয়ায় চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে নিহতের পরিবার।

শৈলকুপায় থানায় নিহতের পিতা রায়হান মন্ডল বাদী হয়ে ২৬ জনকে আসামী করে মামলা দায়েরের পর আসামীরা বিভিন্ন মাধ্যমে তাদের মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ ঘটনায় থানায় আলাদা দুটি সাধারণ ডায়েরী করেছেন তারা। আসামী পক্ষ প্রভাবশালী হওয়ায় গ্রেফতার করছে না পুলিশ বলে অভিযোগ তাদের।

নিহতের পিতা রায়হান মন্ডল অভিযোগ করেন, প্রকাশ্যে জাহাঙ্গীর তার ছেলে কুপিয়ে হত্যা করেছে। যা সবাই দেখেছে। থানায় মামলা করা হলেও আসামীদের গ্রেফতার করা হচ্ছে না। উল্টো বিভিন্ন মাধ্যমে আসামীরা তাদের হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান কথা বলতে রাজি হননি। তবে অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী বলেন, ঘটনার পর আসামীরা গাঁ ঢাকা দিয়েছে, মোবাইল টেকনোলজি ব্যবহার করে দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শৈলকুপা উপজেলার বসন্তপুর গ্রামের কৃষক রতনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা