,

মন চায় প্রেম করতে – কিন্তু থাকবে আবার চিরকুমারী

মন চায় প্রেম করতে – কিন্তু থাকবে আবার চিরকুমারী

একটি এলাকার কিছু মেয়ে বিয়ে না করার সিদ্ধান্ত নেয়। তারাই গ্রামে গড়ে তোলে চিরকুমারী সংঘ। যেসব মেয়ে নানা ধরনের নির্যাতনের শিকার, তারা এ সংগঠনের সদস্য। আবার দেখা যায়, এ সংগঠনের অনেক মেয়ের সঙ্গে অনেক ছেলে প্রেম করতে চায়। কেউ কেউ গোপনে প্রেমও করে। এমন নানা ধরনের হাস্যরসাত্মক গল্প নিয়ে নির্মিত ‘চিরকুমারী সংঘ’ নামে একটি ধারাবাহিক। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, স্বাগতা, ইশানা খান, সাব্বির আহমেদ, সোহান খানসহ আরো অনেকে।

নাটকটি এবং এতে অভিনয় নিয়ে প্রাণ রায় বলেন, ‘নতুন চিন্তাভাবনায় গল্পটি এগিয়ে গেছে। আমার চরিত্রটি একজন পাগলের। সে পাগলামি করে বেড়ায়। এ নাটকে আমরা যারা অভিনয় করেছি, তারা প্রত্যেকেই একে অন্যকে বেশ ভালোভাবে জানি। যে কারণে কাজটিও সবার আন্তরিক অংশগ্রহণে ভালো হয়েছে। আশা করি ভালো লাগবে দর্শকের।’ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে স্বাগতা বলেন, আমার কাছে গল্পটা ভালো লেগেছে বিধায় কাজটি করেও বেশ মজা পেয়েছি। প্রথম স্লটের কাজ করেছি। ইশানা খান বলেন, গল্প ভালো হলে কাজ করে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ ভুবন রেফাতকে এমন একটি মজার গল্পে আমাকে সম্পৃক্ত রাখার জন্য। নির্মাতা জানিয়েছেন, চিরকুমারী সংঘ ধারাবাহিকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার শুরু হবে। এরই মধ্যে নাটকটির ১৩ পর্বের দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

উল্লেখ্য, এ নাটকের অন্যতম কুশলী স্বাগতা দীপ্ত টিভির ‘ভালোবাসার আলো আঁধার’ নাটকে কাজ করছেন। শিগগিরই তিনি মালয়েশিয়ায় যাবেন সেজান পরিচালিত নাটকের শুটিংয়ে অংশ নিতে। আগামী ঈদে টানা সাতদিন তিনি একুশে টিভিতে উপস্থাপনা করবেন। এদিকে ইশানা খান নিয়মিত খণ্ড নাটক ও ধারাবাহিকে অভিনয় করছেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা