,

‘শহরালী’তে এবার সালহা খানম নাদিয়া

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-এপার বাংলার বর্তমান সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়া। একের পর এক বিজ্ঞাপন, নাটক ও শর্টফিল্মে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকের চেয়ে এক ঘণ্টার নাটকেই বেশি দেখা যায় তাকে।

ছোট পর্দার এই প্রিয়মুখ মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবার নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘শহরালী’। পরিচালনা করছেন এজাজ মুন্না। নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে।

এ বিষয়ে মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়া বলেন, খুব সুন্দর একটি গল্পের নাটক এটি। আমার চরিত্রটিও চমৎকার। এ বিষয়ে এখনই কিছু বলতে চাই না। নাটকটি প্রচার শুরু হলেই দর্শকরা বুঝতে পারবেন।
এদিকে বর্তমানে ঈদের জন্য নির্মিত নাটকের কাজে ব্যস্ত সময় পার করছেন নাদিয়া। গেল বছরের মতো আসছে ঈদেও বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে।

সম্প্রতি ঈদের জন্য নির্মিত ৭ পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সালহা খানম নাদিয়া। নাটকের নাম ‘মিয়ার বেটা’। নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন সোহেল রানা ইমন।

নাটকটিতে জাহিদ হাসান ও নাদিয়া ছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সুদীপ দে, বড়দা মিঠু, জামিলসহ আরও অনেকে। আসছে ঈদে এই নাটকটিও যেকোনও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা