,

কুষ্টিয়ার কাস্টমমোড় ইবি পরিবারের মিলনমেলা

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে এস এম জামাল;- ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) পড়ুয়া কুষ্টিয়া কাস্টমমোড়ে বিভিন্ন মেসে বসবাসকারী সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন “কাস্টমমোড় ইবি পরিবারের উদ্যোগে প্রথমবারের মতো “মিলনমেলা” সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতি ভোজের আয়োজন করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়া শহরস্থ কাস্টমমোড়ে জমকালো এ মিলনমেলার আয়োজন করা হয়।

দিনের শুরুতেই সংগঠনটির সিনিয়র সদস্য আশীস কুমার শীল বেলুন উড়িয়ে দিনব্যাপী এ কর্মসূচীর উদ্বোধন করেন।
এরপর সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে কাস্টমমোড় ইবি পরিবারের সভাপতি মাসুদ সরদারের নেতৃত্বে বর্ণাঢ্য এক র‍্যালি বের হয়।

র‍্যালি শেষে বহুদিন পরে বিশ্ববিদ্যালয় জীবনের বন্ধু,বড় ভাই এবং ছোটো ভাইদের সাথে দেখা হওয়ায় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।এসময় উপস্থিত সকলে গল্প আড্ডা আর ফটো সেশনে আর খোসগল্পে মেতে ওঠে।

এদিকে রাতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও সাবেক সফল প্রোক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান।এসময় আরো উপস্থিত ছিলেন আইসিই বিভাগের সহকারী অধ্যাপক ড. জসীম উদ্দিন।ইইই বিভাগের প্রভাষক আব্দুর রহিম প্রমুখ।

আলোচনা অনুষ্টান শেষে পূর্বে অনুষ্ঠিত বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি অধ্যাপক ড. মাহবুবর রহমান। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যাদিয়ে দিনব্যাপী উৎসবমুখর এ মিলনমেলার পর্দা নামে।

উল্লেখ্য “কাস্টমমোড় ইবি পরিবার” ইবিতে অধ্যায়নরত কুষ্টিয়া কাস্টমমোড়ে বিভিন্ন মেসে বসবাসরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা