,

কুষ্টিয়া-১ (দৌলতপুর) পুনরায় মনোনয়ন পেতে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন রেজাউল হক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : মহন ইসলাম ,স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য (এমপি) রেজাউল হক চৌধুরী দৌলতপুর উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে তিন ভাগে বিভক্ত আওয়ামী লীগের একাংশের নেতা রেজাউল হক চৌধুরী ২০১৪ সালের নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র নির্বাচন করে প্রথমবারের মতো জেতেন।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতা কর্মীর ধারণা এবারও তিনি মনোনয়ন পাবেন। তাঁকে মনোনয়ন দিলে বিভেদ ভুলে দলীয় নেতাকর্মীরা তাঁর পক্ষেই রায় দেবে।

দৌলতপুরবাসী জানায়, প্রবীণ এই নেতা ৪০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ২০১৪ সালে এলাকার জনগণ ও দলীয় নেতাকর্মীদের চাপে দলীয় প্রার্থীর বিরুদ্ধে তাঁকে স্বতন্ত্র নির্বাচন করতে হয়। তৃণমূল নেতাকর্মীদের ইচ্ছায়ই এবার তিনি নৌকার হাল ধরতে মাঠে নেমেছেন।

দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফারুক আহম্মেদ বাংলা সময় ২৪ ডটকম’কে বলেন, রেজাউল হক চৌধুরীর নেতৃত্বে উপজেলার ১৪ ইউনিয়নেই আওয়ামী লীগ প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সেই জনপ্রতিনিধিরা রেজাউল হক চৌধুরীর পক্ষে নির্বাচনের মাঠে রয়েছেন। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব নেতাকর্মী ওয়ার্ডে ওয়ার্ডে তাঁর পক্ষে প্রচারণা চালাচ্ছে। রিফায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান জামিরুল ইসলাম বলেন, রেজাউল হক চৌধুরীকে মনোনয়ন দিলে আগামী নির্বাচনে এই আসনটি আবারও নিশ্চিত হবে।

রেজাউল হক চৌধুরী এমপি বাংলা সময় ২৪ ডটকম’কে বলেন, ‘পদ্মার ভাঙন থেকে ফিলিপনগর ও মরিচা ইউনিয়নকে রক্ষায় শতকোটি টাকা ব্যয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করেছি। বাঁধের কারণে পদ্মায় সর্বস্ব হারানো দুই ইউনিয়নের মানুষ নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে। আমার সময়ে দৌলতপুর-তারাগুনিয়া জরাজীর্ণ সড়কসহ উপজেলার সব ইউনিয়নের সড়ক সংস্কার ও নতুন নতুন সড়ক নির্মিত হয়েছে।

রেজাউল হক চৌধুরী এমপি বাংলা সময় ২৪ ডটকম’কে আরো বলেন, উপজেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ ও দৌলতপুর পাইলট হাই স্কুল সরকারীকরণ করা হয়েছে। দৌলতপুরে দৃশ্যমান যা উন্নয়ন হয়েছে, আমরা এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই ।জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা