,

অনেক প্রস্তাবই ফিরিয়ে দিচ্ছি -মিম

অনেক প্রস্তাবই ফিরিয়ে দিচ্ছি -মিম

কয়েক দিন আগে বায়োস্কোপ অরিজিনালে মুক্তি পেয়েছে মিম অভিনীত ওয়েব সিরিজ নীল দরজা। সিরিজটি ইতোমধ্যে দর্শকমহলে প্রশংসিত হে ছে। পাশাপাশি এই অভিনেত্রী অংশ নিয়েছেন লাক্সের নতুন একটি বিজ্ঞাপনে। এছাড়াও আরো কিছু নতুন বিজ্ঞাপনে কাজ করার কথা চলছে তার। মিম বলেন, এখন আপাতত বিশ্রামে আছি। নতুন কিছু বিজ্ঞাপনে কাজ করার বিষয়ে কথা চলছে। ওয়েব সিরিজ নিয়েও কথা হচ্ছে।

তবে সে খবর এখন দিতে চাই না। সব কিছু চ‚ড়ান্ত হলে জানাবো। তিনি বলেন, নতুন কাজের প্রস্তাব হারহামেশাই পাচ্ছি। তবে গল্প ও নির্মাণের বিষয়টি মাথায় রেখে, অনেক প্রস্তাবই ফিরিয়ে দিচ্ছি। আমি চাই ভালো মানের কাজ করতে। ভক্ত-দর্শকদের যে ভালোবাসা ও বিশ্বাস অর্জন করেছি তার ধরে রাখতে চাই। সে কারণে অনেক বেছে বেছে কাজ করছি। আমি চাই না, আমার কাজ দেখে ভক্তরা হতাশ হোক। এদিকে মিম শেষ করেছেন গোলাম সোহরাব দোদুলের সাপলুডু সিনেমার শূটিং। মিমের ভাষ্য, সাপলুডুর গল্প এক কথায় অসাধারণ।

ট্রেইলার প্রকাশের পর অনেকে ফোন দিয়ে এর প্রশংসা করেছেন। জানতে চেয়েছেন, গল্পটি কেমন? সবাইকে একটা কথাই বলেছি, হলে গিয়েই জানা যাবে, গল্পটি কেমন। আমি কিছু বলতে চাই না। পুরো ছবিটি দেখে দর্শকদের বাহ বাহ দিতেই হবে। দর্শক হতাশ হবে না।,

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা