,

জয়ার স্বপ্ন একেবারে মনের মতো!!

জয়ার স্বপ্ন একেবারে মনের মতো!!

বর্তমানে জয়া আহসান ব্যস্ত দুই বাংলায় শিডিউল মেলানো নিয়ে। সকালে ঢাকার মাঠে পাওয়া গেলেও বিকালেই দেখা যায় কলকাতার কোনো উৎসবে! ‘বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ’ (অনূর্ধ্ব ১৯)-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি মাঠে কাজ করছেন তিনি। এর মাঝেই কলকাতা গিয়ে নতুন ছবি ‘কণ্ঠ’র ট্রেলার উন্মোচন করে এলেন। ছবিটি ১০ মে মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে।

ঢাকার মাঠ থেকে জয়া আহসান ফের কলকাতায় উড়াল দিয়েছেন ২৭ এপ্রিল। নতুন খবর হলো, খেলাধুলা বিষয়ক একটি চলচ্চিত্র তৈরি করার স্বপ্ন প্রকাশ করলেন এই অভিনেত্রী-প্রযোজক। যেখানে নারীদের উঠে আসার গল্প থাকবে। ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে জয়া আহসান বলেন, ‘মাত্রই কলকাতা এলাম। কয়েকটা দিন এখানে থাকব। ৪ মে ‘বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ’-এর ফাইনাল। তখন আবার ঢাকায় ফিরব। বলা যায়, এই ফুটবল ইভেন্টের সঙ্গে যুক্ত হয়ে আমার অনেক কিছু উপলব্ধি হয়েছে।

গ্রামের কিছু মেয়ে তাদের পরিশ্রম ও মেধা দিয়ে দেশের শীর্ষ পর্যায়ের ফুটবলে উঠে এসেছে, এটা অনেক বড় বিষয়। ঠিক করেছি, যদি সামনে সুযোগ হয়, একটা খেলা বিষয়ক চলচ্চিত্র তৈরি করব।’ প্রসঙ্গত, জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা’র ব্যানারে এরই মধ্যে নির্মিত হয়েছে সুপারহিট ছবি ‘দেবী’। একই ব্যানার থেকে নির্মাণের ঘোষণা এসেছে ‘ফুড়ুৎ’ নামের একটি ছবি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা