,

দীর্ঘদিন পরে খন্ড নাটকে অভিনয় করছেন-তানভিন সুইটি

দীর্ঘদিন পরে খন্ড নাটকে অভিনয় করছেন-তানভিন সুইটি

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। মঞ্চ, ছোট ও বড় পর্দা মিলিয়ে দুই দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। বড় পর্দায়ও তাকে দেখা গেছে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’র বিপরীতে। দীর্ঘদিন পরে ঈদকে সামনে রেখে অভিনয় করলেন একটি খন্ড নাটকে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে…

দীর্ঘদিন পরে খন্ড নাটকে অভিনয় করছি

লাইট ক্যামেরা অ্যাকশন…

দীর্ঘদিন পরে এবার ঈদ সামনে রেখে একঘণ্টার একটি খন্ড নাটকে অভিনয় করেছি। তবে এই নাটকটি নিয়ে এই মুহূর্তে কিছু বলতে চাচ্ছি না। দর্শকদের জন্য সারপ্রাইজ হিসেবে থাকুক। সত্যি বলতে নানা কারণেই এখন নাটকে নিয়মিত থাকতে পারি না। পরিবারকে সময় দিতে হয়, পাশাপাশি নিজে নাটক প্রযোজনা করি। সব মিলিয়ে অভিনয়ের ফুরসুরত হয়ে উঠে না। এখনো মন টানে শুটিং সেটে যেতে। ইচ্ছা হয় আগের মতো দিনরাত শুটিং করি। তবে সম্ভব হয় না।

টিভি নাটকের হালচাল…

বর্তমানে টিভি নাটকের অবস্থা খুবই ভালো। গল্পে এসেছে নতুনত্ব, দৃশ্যায়নেও বৈচিত্র্যের ছাপ আছে। ইদানীংকালের এক পর্বের নাটকগুলো বেশ রুচিসম্মত। নতুনরা যত্নসহকারে অভিনয় করছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এখন অনেক ভালো পরিচালক আসছে। যারা প্রতিনিয়তই ভালো ভালো ও দর্শকপ্রিয় কাজ উপহার দিচ্ছে। সত্যি বলতে টিভি নাটকের অবস্থা কোনোকালেই খারাব ছিল না। আগেও দুর্দান্ত নাটক নির্মাণ হতো, এখনো হচ্ছে।

চলচ্চিত্র…

চলচ্চিত্র মানেই বড় পর্দা বড় দায়িত্ব। সেসব উতরে গেছে বহুদিন আগেই। তখনকার সময় সিনেমা হলগুলোতে লোকসমাগম হতো প্রচুর। এখন হয়তো তেমনটা হয় না। এর বিভিন্ন কারণ আছে। গল্পের বৈচিত্র্যতার অভাব, প্রাণহীন অভিনয়। সবমিলিয়েই এখনকার দর্শকা তৃপ্তি পায় না বলেই চলচ্চিত্রের অবস্থা কিছুটা নাজুক। তবে দু’একটা ভালো ছবি এখনো হচ্ছে।

বন্ধন…

না, শুটিং সেট সেভাবে মিস করি না। আসলে সময়ের সঙ্গে সঙ্গে সব কিছুই পাল্টে যায়। মজার বিষয় হচ্ছে, একসময় যারা নিয়মিত অভিনয় করেছি, সবার সঙ্গে যোগাযোগ আছে। ছুটি বা বিশেষ দিনগুলো একসঙ্গেই কাটাই। আমাদের বন্ধন অটুট। ফলে আগের মতো নাটকে অভিনয়ের ব্যস্ততা না থাকলেও সবার সঙ্গে সম্পর্কটা আগের মতোই আছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা