,

জাতীয় সংসদ নির্বাচন’কে ঘিরে যা বললেন- মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : স্টাফ রিপোর্টার :- এরপর যা হবে দায়ভার সরকারের : ড. কামাল হোসেন জনগণের মাধ্যমেই আমাদের দাবি আদায় করবো : মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সঙ্গে সংলাপের পর জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আমরা সংলাপের মাধ্যমে দাবি-দাওয়া উত্থাপন করেছি। আমরা চেয়েছি শান্তিপূর্ণ উপায়ে দাবি আদায় করতে। এখন বল প্রধানমন্ত্রীর কোর্টে। এখন যা হবে তার দায়-দায়িত্ব সরকারের কাঁধে- সরকেই বহন করতে হবে।

গত বুধবার (৭ নভেম্বর) রাজধানীর বেইলি রোডে নিজের বাসভবনে সংবাদ সম্মেলন করে ড. কামাল এ কথা জানান তিনি। দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংলাপের পর এ সংবাদ সম্মেলন ডাকা হয়।

সমস্যার সমাধানের জন্য জনগণের দাবি নিয়ে সরকারের কাছে গিয়েছিলাম সেই দাবি না মানলে আন্দোলনের দায়ভার সরকারের; বলে হুঁশিয়ারি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি তাদের মনের ভাব প্রকাশ করে বলেন যে; ‘আমরা জনগণের কাছে যাবো। জনগণের মাধ্যমেই আমাদের দাবি আদায় করবো।

সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুরসহ এবং বিভিন্ন নেতৃবৃন্দরা।

লাইক, কমেন্ট ও শেয়ারর করে পাশেই থাকুন।
বাংলা সময় ২৪ ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা