,

‘ডাঁশার চাষী ক্লাব যুদ্ধ’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন এমপি জর্জ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে এস এম জামাল:- কুষ্টিয়ার কুমারখালীর কৃতি সন্তান সাহিত্যিক, সাংবাদিক ও মুক্তিযুদ্ধের গবেষক ইমাম মেহেদী’র মুক্তিযুদ্ধভিত্তিক মাঠপর্যায়ের গবেষণাগ্রন্থ ‘১৯৭১ ডাঁশার চাষী ক্লাব যুদ্ধ’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বেলা ১১টায় কুমারখালী পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে মোড়ক উন্মোচন করেন কুষ্টিয়া-৪, খোকসা কুমারখালীর মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

প্রধান অতিথি তার বক্তব্যে কবি-সাহিত্যিক ও মুক্তিযুদ্ধের গবেষক এবং তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস রচনা করার আহবান জানান এবং মুক্তিযুদ্ধের ইতিহাস ও চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে এগিয়ে নেওয়ার নেওয়ার গুরুত্বারোপ করেন।

কুমারখালী উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামসুজ্জামান অরুণ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমারখালী উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, কুমারখালী মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক রওশন আরা বেগম নীলা, কবি ও কথাসাহিত্যিক সোহেল আমিন বাবু, নাট্যকার ও গবেষক লিটন আব্বাস।

স্বাগত বক্তব্য রাখেন গ্রন্থের লেখক ইমাম মেহেদী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক মনিরা বেগম মেরী।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা