,

গাইবান্ধা জেলা কারাগারে মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; উজ্জল হক প্রধান,গাইবান্ধা প্রতিনিধি :-গতকাল ৫ মে রবিবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় ও জেলা কারাগারের আয়োজনে আসুন মাদকমুক্ত সমাজ গড়ি মাদকের বিরুদ্ধে রুখে দাড়ায় এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেল সুপার মাহবুবুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন।

এসময় তিনি বলেন মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে স্ব স্ব স্থান হতে এগিয়ে আসতে হবে। মাদক সেবনে শুধু মাদক সেবীর ক্ষতি হয় তা নয় মাদকসেবীর গোটা পরিবারটি ক্ষতিগ্রস্থ হয়। তাই আগামী প্রজন্মের জন্য মাদকমুক্ত দেশ বাস্তবায়নে এগিয়ে আসুন মাদকমুক্ত জাতি গঠনে সকলে ভুমিকা রাখুন। পরে উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে ও মাদক পরিহার করতে অঙ্গিকার করান।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারি পরিচালক আব্দুল মজিদ।আরো বক্তব্য রাখেন জেলা কারাগার ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগণ।
এসময় জেলা কারাগারের থাকা বিভিন্ন মামলায় হাজতবাসকারি আসামীরাসহ জেলা কারাগারের কর্মকর্তা কর্মচারিগণ উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক মো. আব্দুল মতিনকে কারা পুলিশের পক্ষ হতে সালাম বিনিময় করা হয়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা