,

কুষ্টিয়ায় মাদক বিরোধী সমাবেশে দুইশত মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে রেজাউল ইসলাম সেতু:-কুষ্টিয়া জেলার ৬টি থানার নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে আজ ৬ মে জেলা স্টেডিয়ামে মাদক বিরোধী ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রচন্ড গরম উপেক্ষা করে হাজারো মানুষের ঢল নেমেছিল অনুষ্ঠানটিতে। ছয় থানার ছয় রংয়ের ক্যাপ পরিহিত অনুষ্ঠানে উপস্থিতিদের ভিন্ন ধর্মী আনন্দ ঘন পরিবেশ সৃষ্টি করেছিল। পুলিশ প্রশাসনের এই অভিনব আয়োজন সবার নজর কেড়েছে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন আসাদুজ্জামান খান, (এমপি) মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী। প্রধান আলোচক ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএল (বার) ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ। সম্মানিত অতিথি ছিলেন মাহবুব উল আলম হানিফ, সংসদ সদস্য কুষ্টিয়া ৩, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন হাসানুল হক ইনু সংসদ সদস্য কুষ্টিয়া ২, আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা সংসদ সদস্য কুষ্টিয়া ১,সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া ৪,ডঃ খন্দকার মহিদ উদ্দিন বিপিএল (বার) ডিআইজি খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা, মোঃ আসলাম উদ্দিন, জেলা প্রশাসক কুষ্টিয়া।

মাদক বিরোধী সমাবেশে প্রায় দুইশত মাদক ব্যবসায়ী ও মাদক সেবী আত্মসমর্পণ পূর্বক ওয়াদা করেন মাদক ব্যবসা পরিহার করে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসার।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা