,

জীবননগরে ফেনসিডিলসহ জালাল মেম্বার আটক

শিমুল রেজা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের সাবেক মেম্বার কথিত ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন মেম্বারকে (৬০) ২১০ বোতল ফেনসিডিলসহ র্যাব সদস্যরা আটক করেছেন। র্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালপাড়া গ্রামে রোববার মধ্যরাতে অভিযান চালিয়ে আটক করেন।

এঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।
র্যাব ও প্রত্যক্ষদর্শী সুত্র জানান, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের মৃত মহিউদ্দিন হালসানার ছেলে কথিত আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার জালাল উদ্দিন ওরফে জালালকে রোববার মধ্যরাতে তার বাগান বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেফতার করেন। এসময় তার বাড়ীর একটি পরিত্যক্ত ঘর থেকে ২১০ বোতলফেনসিডিল উদ্ধার করেন।

ঝিনাইদহ র্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, আমি ও ক্যাম্পের স্কোয়ার্ড এএসপি আমিনুল করিব তরফদার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়ালপাড়া গ্রামে বৃহস্পতিবার মধ্যরাতে গোয়ালপাড়া গ্রামে অভিযান করা কালে সাবেক মেম্বার জালালকে ফেনসিডিলসহ আটক করি। এ ব্যাপারে জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা দেয়া হয়েছে।

আটককৃত জালাল মেম্বারের পরিবারের দাবী তিনি ষড়যন্ত্রের শিকার। রাতের আধারে বাড়ীতে ফেনসিডিল রেখে তাকে ধরিয়ে দেয়া হয়েছে। পুলিশ নিরপেক্ষ তদন্ত করলেই সব কিছু পরিস্কার হয়ে যাবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, ঘটনার ব্যাপারে র্যাব সদস্যরা সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামী ও ফেনসিডিলসহ থানায় হাজির হয়ে মামলা দিলে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়। চুড়ান্ত তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা