,

গোবিন্দগঞ্জে ২৬৮ কেজি অবৈধ বিষ্ফোরক দ্রব্য আতশবাজি ও পটকাসহ দুইজন আটক !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; উজ্জল হক প্রধান,গাইবান্ধা প্রতিনিধি :- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার তরফকামাল এলাকা থেকে প্রায় পাঁচ লক্ষ টাকার ২৬৮ কেজি অবৈধ বিষ্ফোরক দ্রব্য আতশবাজি ও পটকাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি টিম।

র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে গতকাল ৬ মে সোমবার বিকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট রোডে গোবিন্দগঞ্জ থানার তরফকামাল শিয়ালগাড়ায় হিলি থেকে বগুড়াগামী একটি সিএনজি চালিত অটো রিক্সা তল্লাশী করে অবৈধ বিষ্ফোরক দ্রব্য ব্যবসায়ী ১। সেলিম সরকার(৬৫) ও ২। শফিকুল ইসলাম(৩৫) কে আটক করে তাদের দখলে থাকা বিভিন্ন নামে অবৈধ বিষ্ফোরক দ্রব্য আতশবাজী ও পটকা মোট সাতটি বস্তায় ২৬৮ কেজি মূল্য ৪,৮৫,০০০/- টাকা, ২টি মোবাইল ফোন, বিষ্ফোরক দ্রব্য বিক্রির নগদ ২০৫৭/- টাকা উদ্ধার করে সিএনজিসহ জব্দ করেছে।
গ্রেফতারকৃত ১। সেলিম সরকার(৬৫) বগুড়া সদরের নামাজগড় লেন সুলতানগঞ্জ গ্রামের মৃত চাঁন মিয়া সরকার ছেলে ও কৈগাড়ী গ্রামের আইনুল হকের ছেলে ২। শফিকুল ইসলাম(৩৫)।
উল্লেখ্য ১। সেলিম সরকারের বিরুদ্ধে পূর্বের তিনটি মামলা আদালতে বিচারাধীন আছে মর্মে সে জানায়। এ ব্যপারে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের গোবিন্দগঞ্জ থানায় আলামতসহ হস্তান্তর করা হয়েছে। এখবর নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করেছে র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এ এসপি হাবিবুর রহমান।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা