,

ধকল কাটিয়ে না উঠতেই ব্যস্ত অহনা

ধকল কাটিয়ে না উঠতেই ব্যস্ত অহনা

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত ছোটপর্দার অভিনেত্রী অহনা রহমান শারীরিক ও মানসিক ধকল কাটিয়ে এখন পুরোপুরি সুস্থ। নাটকে অভিনয় নিয়ে ব্যস্ততার মধ্যে কাটছে তার সময়। বিশেষ করে ঈদের নাটকের কাজ নিয়ে চলছে তার টানা ব্যস্ততা। ঈদের সপ্তাহখানেক আগ পর্যন্ত এই ব্যস্ততা থাকবে বলে জানালেন নায়িকা নিজেই।

পাশাপাশি বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের কাজও চালিয়ে যাচ্ছেন। দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার চলতি এসব ধারাবাহিক থেকে ভালো সাড়া পাচ্ছেন বলেও জানালেন অহনা। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে অহনা বলেন, নিয়মিত খণ্ড ও ধারাবাহিক নাটকের কাজ করছি। এবার ঈদে আমার অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচার হবে।

নাটকগুলোর শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটছে। ইতিমধ্যে তিনটি নাটকের শুটিং শেষ করেছি। হাতে আছে আরও কয়েকটি নাটকের কাজ। ঈদের সপ্তাহখানেক আগ পর্যন্ত এই ব্যস্ততা অব্যাহত থাকবে। প্রসঙ্গত, চলতি বছরের ৮ই জানুয়ারি ভোররাতে খালাতো বোন মিতুকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের সাত নম্বর সেক্টরে পৌঁছালে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িতে ধাক্কা দেয়। গাড়ি থেকে নেমে অহনা ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন।

এরপরই দরজায় ঝুলন্ত অহনাকে নিয়েই ছুটতে শুরু করে ট্রাক। এই অবস্থায় ১২ নম্বর সেক্টরে পৌঁছে ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে কোমরে গুরুতর চোট পান অহনা। মামলা দায়েরের পর আটক করা হয় ট্রাকচালক ও তার সহকারীকে। পরে কারাগারে পাঠানো হয় সেই ট্রাকচালককে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা