,

কুষ্টিয়ার দৌলতপুরে কলা গাছ কাটা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১

কুষ্টিয়ার দৌলতপুরে কলা গাছ কাটা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১

জান্নাতুল ফেরদৌসঃ কুষ্টিয়ার দৌলতপুরের মরিচা ইউনিয়নের বালির দিয়ার গ্রামে কলা গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিবুল মন্ডল (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মহিবুল বালির দিয়ার গ্রামের মোঃ জামাত মন্ডলের ছেলে। নিহত মহিবুলের মামা মইনুল হক পিন্টু জানান, গত বুধবার বিকেলে কলাগাছ কাটাকে কেন্দ্র করে মরিচা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলমের বাড়ীতে শালিশ চলার সময় প্রতিপক্ষ পল্টু/তাহের গংরা মহিবুলের উপর হামলা চালিয়ে বাটাম ও বাঁশ দিয়ে বেধক মারপিট করে।

এলাকাবাসী গরুতর আহত অবস্থায় মহিবুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসার এক পর্যায়ে তার অবস্থার আরো অবনতি ঘটলে রাতেই কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করলে, রাত ১টার দিকে পথে মধ্যেই মহিবুল মারা যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এই হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে নিহত মহিবুলের পরিবারের পক্ষ থেকে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আসামীদের ধরতে অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা