,

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ্যাডঃ শরিফুল হোসেন স্বপন এর স্মরণে শোক সভা

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ্যাডঃ শরিফুল হোসেন স্বপন এর স্মরণে শোক সভা

স্টাফ রিপোর্টার : গতকাল কুষ্টিয়া জেলা আইনজীবী ভবন সমিতিতে বৃহস্পতিবার দুপুর ১২:০০ টার সময় মরহুম এ্যাডঃ শরিফুল হোসেন স্বপন এর স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ফুলকোট রেফারেন্স শেষে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়রদের হলরুমে কুষ্টিয়া জেলা বারের সভাপতি এ্যাডঃ অনুপ কুমার নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ওই স্বরণ সভা।

সভায় বক্তব্য রাখেন এ্যাড. আলহাজ মোঃ আব্দুল হাশিম, এ্যাড. খাদেমুল ইসলাম, এ্যাড. মাহাতাব উদ্দিন,্এ্যাড. শরিফ উদ্দিন রিমন, এ্যাড. মীর সানোয়ার হোসেন, এ্যাড. মীর আরশেদ আলী এ সময় আর উপস্থিত ছিলেন এ্যাড.আকরাম হোসেন দুলাল, এ্যাড. খোকন,সহ অন্যান্য আইনজীবি উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন কুষ্টিয়া জেলা বারের সাধারন সম্পাদক এ্যাড. শেখ মোঃ আবু সাঈদ।

এ্যাডঃ শরিফুল হোসেন স্বপন কর্মজীবনে ১৩ এপ্রিল ১৯৯৬ তারিখে বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইনজীবী সনদ প্রাপ্ত হয়ে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতিতে যোগদ করেন এবং মৃতু্যর পূর্ব পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে আইন পেশায় নিয়োজিত ছিলেন। এছাড়াও তিনি ব্লাষ্টের প্যানেল আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করেন।

মরহুম এ্যাডঃ শরিফুল হোসেন স্বপন গত ৩০ এপ্রিল ২০১৯ তারিখে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃতু্যকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। এর মৃতু্যতে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সকল সদস্যবৃন্দ গভীর ভাবে শোকাত। এই মুহুর্তে মহান সৃষ্টিকর্তার দরবারে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোখাকহত পরিবার পরিজনদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা