,

‘ডুবে’ ডুবে আছেন পর্ণো মিত্র

সারা বাংলার ডেস্কঃ বাংলা সময় ২৪ ডটকম: আপন চৌধুরী:-মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিতে বলিউড তারকা ইরফান খান ও নুসরাত ইমরোজ তিশা এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী পার্ণো মিত্র।

ছবিটিও অস্কারে যাওয়া নিয়ে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকালে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন পর্ণো। কারণও আছে বৈকি! তার অভিনীত এটিই যে অস্কারে মনোনীত প্রথম ছবি।
পর্ণো বলেন, ‘খুব ভাল লাগছে। অন্যদেশ থেকে হলেও আমার ছবি। ভালো তো লাগবেই। তবে এ তো সবে এন্ট্রি হিসেবে গেছে। ৯৩টা দেশের মধ্যে একটা।’
আর তাই আপাতত নাচানাচিটা তুলে রাখতে চাইছেন তিনি। ছবিটি চূড়ান্ত মনোনয়ন পেয়ে তবেই উচ্ছ্বাসের বোমা ফাটাবেন বলে জানিয়েছেন পর্ণো মিত্র।

অস্কারে প্রথম ৫টি সিনেমার মধ্যে ‘ডুব’ মনোনীত হলে কেমন লাগবে? উত্তরে পার্ণো মিত্র বলেন, ‘তাহলে তো আমি মরেই যাব! তখন আর আমাকে দেখতেই পাবেন না আপনারা। আমি মনেপ্রাণে চাই বাংলা সিনেমা প্রতিনিধিত্ব করুক।’

‘ডুব’ বাংলাদেশ থেকে ৯১তম চলচ্চিত্র হিসেবে অস্কার প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। গেলো ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়।
আগামী বছরের ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে অস্কার প্রতিযোগিতা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা