,

কুষ্টিয়ার দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভায় ক্ষোভ প্রকাশ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে শরিফুল ইসলাম:-কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান নিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এসব সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন, প্রাগপুর বিজিবি কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার সুবোদ পাল, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল, মরিচা ইউপি চেয়ারম্যান শাহ আলমগীর, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল ও প্রভাষক শরীফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও স্থানীয় সুধীজন। সভায় অধিকাংশ বক্তা আইন শৃঙ্খলা কমিটির অন্যতম সদস্য দৌলতপুর থানার ওসি বা তার প্রতিনিধি আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত না থাকায় ক্ষোভ প্রকাশ করেন। অনেক বক্তা অভিযোগ করেন, দৌলতপুর থানার ওসি’র নিকট জরুরী প্রয়োজনে ফোন দেওয়া তিনি ফোন রিসিভ করেন না।

এছাড়াও মরিচা ইউনিয়নের বালিরদিয়াড় ছাতারিপাড়া গ্রামের সদ্য সংঘঠিত মহিবুল মন্ডল হত্যাকান্ড নিয়ে মরিচা ইউপি চেয়ারম্যান নিরাপত্তাহীনয় ভুগছেন বলে তার বক্তব্যে উল্লেখ করেন। অনেক বক্তা সড়কে প্রাণ ঘাতক স্যালো ইঞ্জিন চালিত অবৈধ ষ্টিয়ারিং বন্ধের জোর দাবি জানান।

শেষে সভার সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার দৌলতপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, চোরাচালান ও মাদক প্রতিরোধে সীমান্তে কড়া নজরদারি, বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, চুরি বন্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি আসন্ন পবিত্র ঈদুল ফিতর নির্বিগ্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা