,

নির্বাচনের পূর্বেই পল্লীবন্ধু এরশাদের সকল মামলা তুলে নিতে হবে ……. নাফিজ আহম্মেদ খান টিটু

কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম :
নাবিল আল নাফিজ ,স্টাফ রিপোর্টার:-কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির কার্যালয়ে গতকাল বিকাল ৪টায় জেলা জাতীয় পার্র্টির কার্যালয়ে আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি নাফিজ আহম্মেদ খান টিটুর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শাহরিয়ার জামিল জুয়েল, সহ সভাপতি পারভেজ মাজমাদার, যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম চাঁদু, গোলাম মোস্তফা ফরহাদ, সাংগাঠনিক সম্পাদক এস এম আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক খাইরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোমিনুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক সরোয়ার মন্ডল, যুগ্ন অর্থ সম্পাদক আব্দুল বাকির, পৌর কমিটির যুগ্ন আহবায়ক ফারুক আহম্মেদ,। এসময় বক্তব্য রাখেন, সৈয়দ তানভীর আহম্মেদ (শাওন) ।

সভাপতি তার বক্তব্য বলেন, নির্র্বাচনের পূর্বেই পল্লীবন্ধু এরশাদের সকল মামলা তুলে নিতে হবে । একমাত্র পল্লীবন্ধু এরশাদই পারেন দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে এবং দেশের মানুষকে ও রাজনৈতিকদের নিরাপত্তা দিতে পারে। জাতীয় পার্টির আমলে দলবাজী, টেন্ডারবাজী, গুম, খুন, লুটপাট ও বিনা ভোটের অবস্থা ছিল না। জাতীয় পার্টি আর কোন দলের শিড়ি হবে না। তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বচনের পূবে সকল মামলা তুলে নেওয়ার ও জোর দাবী জানাচ্ছি। আলোচনা সভা শেষে সৈয়দ তানভীর আহম্মেদ (শাওন) সভাপতির হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন, কে এম আলিম,আব্দুল মান্নান, ওয়াকিল আহম্মেদ, মিন্টু দত্ত,নাজমুল হোসাইন , জেলা যযুব সংহতির যুগ্ন আহবায়ক রুহুল আমিন, আশরাফ ইকবাল পিকলু, লিকু,বাপ্পি, সিরাজুল, মহির মন্ডল, আবু বক্কর, শাহ আলম, পিকলু, সিরাজ ডাক্তার , মো:মিজানুর রহমান মিন্টু , মন্জু মন্ডল উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক রেজওয়ান আলী মন্ডল, ঝাউদিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুহা উদ্দিন ও সাধারন

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা