,

জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল বাঙালি আতিথেয়তায় মুগ্ধ অতিথিরা

জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল বাঙালি আতিথেয়তায় মুগ্ধ অতিথিরা

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : কুষ্টিয়া জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল গতকাল পুলিশ লাইনে ধর্মীয় ভাব গাম্ভির্যের মাধ্যমে পালিত হয়। ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ এবং জাতির কল্যানসহ কুষ্টিয়ার সকল মানুষের মঙ্গল কামনা করে মহান আল্লাহর নিকট বিশেষ প্রার্থনা করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার)’র আমন্ত্রণে জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, জেলা ও দায়রা জজ, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম, ৪৭ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল মোঃ রফিকুল আলম পিএসসি সহ সকল সরকারি ও বেসরকারি অফিস প্রধানগণ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, কুষ্টিয়ার বিজ্ঞ পিপি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. অনুপ কুমার নন্দী, বিজ্ঞ জিপি ও সদর উপজেলা আওয়ামীলীলীগের সভাপতি এড. আখতারুজ্জামান মাসুম, সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু, মিরপুরের মেয়র হাজী এনামুল হক, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, কুষ্টিয়া চেম্বারের সহ-সভাপতি এস এম কাদেরী শাকিল, সাবেক ডেপুটি কমান্ডার হাজী রফিকুল ইসলাম টুকু, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রশীদ চৌধুরী, মুকুল খসরু, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পদক ফেরদৌস রিয়াজ জিল্লু, সাংগঠনিক সম্পাদক এস এম রাশেদ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসানসহ নির্বাহী পরিষদে সকল কর্মকর্তা, উইমেন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আফরোজা আক্তার ডিউ, সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন শ্যামলী, সাধরণ সম্পাদক নুরুন্নাহার সীমা উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, প্রতিটি দপ্তরের নির্বাহী প্রকৌশলীগণ ও সকল উপজেলা নির্বাহী অফিসার, থানা অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

পুলিশ লাইনের সবুজ চত্বরে বিশাল প্যান্ডেল ও লাল গালিচায় অতিথিদের স্বাগত জানিয়েছেন স্বয়ং পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) সহ অতিরিক্ত পুলিশ সুপার কেএম জহুরুল ইসলাম, নূরানী ফেরদৌস দিশা, মোস্তাফিজুর রহমান, ডিআই-১ আসাদুজ্জামান খান, মডেল থানার ওসি নাসির উদ্দিন, পুলিশ পরিদর্শক ওবায়দুল্লাহ শেখ, ওসি তদন্ত সঞ্জয় কুন্ডু, ডিবি’র ওসিসহ কর্মকর্তা এসআই ও পুলিশ সদস্যরা।

ইফতার মাহফিল জেলা প্রশাসন, জেলা পুলিশ, জনপ্রতিনিধি, রাজনীতিক, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিক, শিক্ষক, মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণি পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয়। এ সময় সকলে একে অপরের সাথে কুশল বিনিময় করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা