,

এস আই রুবেল প্রথম বারের মত পেলেন শ্রেষ্ঠত্বর পুরস্কার

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : চৌকশ ও কর্তব্য পরায়ন পুলিশ অফিসার এসআই রুবেল আহমেদ তার কাজের স্বীকৃতি সরুপ জিবনে প্রথম বারের মত কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া মডেল থানায় কর্মরত এই গর্বিত পুলিশ অফিসার।
আজ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার)।

মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কুষ্টিয়া এ, কে, এম জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কুষ্টিয়া সার্কেল নূরানী ফেরদৌস দিশা পিপিএম, মিরপুর সার্কেল ফারজানা শরীফ। উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় জেলার সকল উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ, সকল ক্যাম্প/ফাঁড়ীর ইনচার্জ ও পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

সভায় এপ্রিল /২০১৯ মাসের কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার প্রদান করেন জেলা পুলিশের পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার)।

এছাড়াও সভায় এপ্রিল /২০১৯ মাসের কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, এএসআই ও শ্রেষ্ঠ ক্যাম্প ইনচার্জদের ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার)। উক্ত সভায় কুষ্টিয়া জেলার ‍নবাগত মিরপুর সার্কেল জনাব ফারজানা শরীফ কে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার কুষ্টিয়া।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা